ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

যুবদল নেতাকে মাইক্রোবাসে তুলে নিয়ে হাতুড়িপেটা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫০ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২৩
যুবদল নেতাকে মাইক্রোবাসে তুলে নিয়ে হাতুড়িপেটা

নাটোর: নাটোরের নলডাঙ্গা উপজেলায় সজিব হোসেন (৩২) নামে এক যুবদল নেতাকে মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা।

রোববার (১২ নভেম্বর) রাত পৌনে ৮টার দিকে নলডাঙ্গার রামশার কাজিপুর গ্রামে এ মারধরের ঘটনা ঘটে।

দুর্বৃত্তের মারধরে আহত সজিব হোসেনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সজিব রামশার কাজিপুর গ্রামের ওয়াজেদ আলীর ছেলে। তিনি বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড যুবদলের সভাপতি বলে জানা গেছে।

অন্যদিকে রাত ১০টার দিকে সদর উপজেলার নাটোর-রাজশাহী মহাসড়কের ডাকমারা গোরস্থান এলাকায় খড় বোঝাই একটি নসিমনে পেট্রল বোমা ছুড়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। তবে এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ বাংলানিউজকে জানান, রোববার রাতে নাটোর থেকে খড় বোঝাই একটি নসিমন রাজশাহীর দিকে যাচ্ছিল। পথে সদর উপজেলার ডাকমারা গোরস্থান এলাকায় পৌঁছালে কয়েকটি মোটরসাইকেলে করে আসা কয়েকজন দুর্বৃত্ত ওই গাড়িতে পেট্রল বোমা ছুড়ে পালিয়ে যায়। খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনেন। ঘটনার পর পরই পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শনে যান এবং ঘটনাটি তদন্তের নির্দেশ দেন। ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করতে পুলিশ ইতোমধ্যে কাজ শুরু করেছেন বলে জানান ওসি।

অপরদিকে স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, রোববার রাত আনুমানিক ৮টার দিকে সজিব হোসেন বাড়ির কাছে স্কুল সংলগ্ন স্থানে কেরাম বোর্ড খেলছিলেন। এসময় একটি মাইক্রোবাস এসে দাঁড়ায় এবং সজিবকে তুলে নিয়ে যায়। এসময় স্থানীয় লোকজন ভেবেছিল পুলিশ তাকে তুলে নিয়ে গেছে। পরে জানা গেছে, পার্শ্ববর্তী নলডাঙ্গা এলাকায় সড়কের পাশে আহত অবস্থায় তাকে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। এ অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় বিসমিল্লাহ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বাংলানিউজকে জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। কারা, কি উদ্দেশ্যে এ ঘটনা ঘটিয়েছে তা উদঘাটন করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।