ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বিএনপি নাকে খত দিয়ে নির্বাচনে অংশ নেবে: শামীম ওসমান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২৩
বিএনপি নাকে খত দিয়ে নির্বাচনে অংশ নেবে: শামীম ওসমান বক্তব্য দিচ্ছেন শামীম ওসমান

নাটোর: বিএনপি নাকে খত দিয়ে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে অংশ নেবে, আর শেখ হাসিনা আবারও দেশের প্রধানমন্ত্রী হবেন বলে মন্তব্য করেছেন নারায়নগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

তিনি বলেন, ওরা (বিএনপি) খেলবে ধ্বংসের পক্ষে আর আমরা খেলব স্বাধীনতার পক্ষে।

আগামী নির্বাচন যথা সময়ে হবে আর আওয়ামী লীগ আবারও বিপুল ভোটে জয়ী হয়ে সরকার গঠন করবে।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) বিকেলে নাটোর কানাইখালী পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় সদর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আনোয়ার হোসেন আনুর সভাপতিত্বে সমাবেশে শামীম ওসমান বলেন, বিএনপি-জামায়াত আবারও আন্দোলনের নামে জ্বালাও-পোড়াও শুরু করেছে। তারা বাংলাদেশকে আফগানিস্তান ও গাজার মতো করতে চায়। বিএনপি বিচার বিভাগ, পুলিশ ও সাংবাদিকদের গায়ে হাত দিয়েছে। ওরা খুনি তারেকের নেতৃত্বে দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করতে চায়। কোথাও না কোথাও বসে শেখ হাসিনাকে আবারও হত্যার পরিকল্পনা করছে।

তিনি আরও বলেন, গত ২০১৪ সালের নির্বাচনে বিএনপি অংশ নেয়নি। তারা আন্দোলনের নামে জ্বালাও-পোড়াও করে ২৯ জন মানুষকে হত্যা করেছে। আবারও সরকার পতনের নামে দেশে অগ্নিসন্ত্রাস শুরু করেছে। এদের প্রতিহত করতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।  

সমাবেশে আরও বক্তব্য দেন, নাটোর-২ (নাটোর সদর ও নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য মো. শফিকুল ইসলাম শিমুল। মঞ্চে উপবিষ্ট ছিলেন নাটোর-১ আসনের সংসদ সদস্য মো. শহিদুল ইসলাম বকুল এবং নাটোর-৪ আসনের সংসদ সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খান চুন্নু প্রমুখ।  

এ সময় জেলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।