ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

লক্ষ্মীপুরে অবরোধ সমর্থনে বিএনপির মিছিল, যুবদল নেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৫ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২৩
লক্ষ্মীপুরে অবরোধ সমর্থনে বিএনপির মিছিল, যুবদল নেতা আটক

লক্ষ্মীপুর: দেশব্যাপী বিএনপি-জামায়াতের ডাকা দ্বিতীয় দফার অবরোধের দ্বিতীয় দিনে লক্ষ্মীপুরে বিএনপির বিক্ষোভ মিছিলে ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দিয়েছে পুলিশ। এসময় মুনছুর আহম্মেদ (৪০) নামে এক যুবদল নেতাকে আটক করা হয়।

 

সোমবার (৬ নভেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে জেলা শহরের বাজার সড়কে এ ঘটনা ঘটে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন একজনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।  

জানা গেছে, বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বঙ্গবন্ধু চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে চকবাজার বাজারের দিকে প্রবেশ করার চেষ্টা করলে তমিজ মার্কেটের কাছে এলে পুলিশ তাদের ধাওয়া করে। এতে বিক্ষোভ মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়। সেখান থেকে মুনছুর আহম্মেদকে আটক করে পুলিশ। এর আগে অবরোধের সমর্থনে ঢাকা-লক্ষ্মীপুর মহাসড়কে টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধের চেষ্টা করে বিএনপির নেতাকর্মীরা। এছাড়াও বাসটার্মিনাল, ভবানীগঞ্জ, জকসিন, মিয়া রাস্তার মাথাসহ কয়েকটি স্থানে বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা পৃথক পৃথক ঝটিকা মিছিল বের করার খবর পাওয়া গেছে।  

অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে শহরের বিভিন্ন স্থানে সতর্ক অবস্থায় রয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। তবে, জেলা শহর থেকে দূরপাল্লার কোনো যানবাহন ছেড়ে না গেলেও আভ্যন্তরীণ ছোট যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

বাংলাদেশ সময়: ১২১৫ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।