ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

রাজনীতি

শামীম ওসমানের নেতৃত্বে লাখো নেতা-কর্মী আসবেন ঢাকায়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২৩
শামীম ওসমানের নেতৃত্বে লাখো নেতা-কর্মী আসবেন ঢাকায় সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান। ফাইল ফটো

নারায়ণগঞ্জ: ঢাকায় আগামী শনিবার (৪ নভেম্বর) আওয়ামী লীগের মহাসমাবেশে নারায়ণগঞ্জ থেকে সংসদ সদস্য এ কে এম শামীম ওসমানের নেতৃত্বে লাখো নেতা-কর্মী-সমর্থক যোগ দেবেন।

শুক্রবার (৩ নভেম্বর) স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীদের সঙ্গে কথা বলে এসব তথ্য জানা গেছে।

বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন সংসদ সদস্য শামীম ওসমানও।

তিনি বলেন, নারায়ণগঞ্জ থেকে ছয়টি বিশেষ ট্রেনের ট্রিপে, বাস ও সিদ্ধিরগঞ্জের ট্রাকযোগে আমাদের নেতা-কর্মীরা ঢাকায় যাবেন। সোনারগাঁ থেকেও বিপুলসংখ্যক নেতা-কর্মীর অংশগ্রহণ থাকবে। নারায়ণগঞ্জ থেকে ঢাকামুখী ঢল নামবে শনিবার। ৬০-৭০ হাজার নেতা-কর্মী তো এমনিতে হয়। আমাদের নেতা-কর্মী ছাড়াও বিপুলসংখ্যক সমর্থক যাবেন এদিন ঢাকায়।

জানা যায়, ঢাকা-নারায়ণগঞ্জ ট্রেনের বিশেষ ছয়টি ট্রিপে এদিন শামীম ওসমানের নেতা-কর্মীরা ঢাকায় যাবেন। ঢাকা-নারায়ণগঞ্জ রুটের সব বাসে শহরের নেতা-কর্মীরা ও সিদ্ধিরগঞ্জের ট্রাকগুলো নিয়ে নেতা-কর্মীরা ঢাকায় যাবেন। একই সঙ্গে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিপুলসংখ্যক নেতা-কর্মী এদিন ঢাকায় যাবেন শামীম ওসমানের নেতৃত্বে। সব মিলিয়ে লাখো নেতা-কর্মী এদিন ঢাকায় সমাবেশে যাবেন।  

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।