ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বরগুনায় ট্রাকে পেট্রল ঢেলে আগুন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, নভেম্বর ২, ২০২৩
বরগুনায় ট্রাকে পেট্রল ঢেলে আগুন 

বরগুনা: বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের তৃতীয় দিনে বরগুনায় একটি মালবাহী চলন্ত একটি ট্রাক থামিয়ে ভাঙচুর ও পেট্রল ঢেলে আগুন দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।  

বৃহস্পতিবার (২ নভেম্বর) বিকেলে জেলা সদর উপজেলার ২ নম্বর গৌরিচন্না ইউনিয়নের সোনারবাংলা এলাকায় একটি ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

খবর পেয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পানি ছিটিয়ে ট্রাকের আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে ঘটনাস্থল থেকে কাউকে আটক করা সম্ভব হয়নি।

ট্রাকচালক মনির বলেন, চট্টগ্রাম থেকে একটি পরিবারের আসবাবপত্র নিয়ে বরগুনা পৌরসভার উদ্দেশে আসার পথে সদর থানা থেকে প্রায় তিন কিলোমিটার দূরে গৌরীচন্না ইউনিয়নের সোনারবাংলা এলাকায় পৌঁছালে পাশের বাগান থেকে মুখে মাক্স পরা কয়েকজন যুবক দ্রুত ছুটে এসে আমার গাড়ির সামনের গ্লাসে এলোপাতাড়ি ইট মারতে থাকে। এ সময় দু’জন যুবক ছুটে এসে চড়-থাপ্পড় মেরে আমাকে গাড়ি থেকে নামিয়ে তাদের হাতে থাকা লাঠিতে পেট্রলে ভেজানো কাপড়ের তৈরি মশাল দিয়ে ট্রাকে আগুন লাগিয়ে দৌড়ে পালিয়ে যান।

অতিরিক্ত পুলিশ সুপার মোজাম্মেল হক রেজা বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ট্রাকে মালামাল থাকায় কিছু ক্ষয়ক্ষতি হয়েছে। সড়কে পুলিশ সার্বক্ষণিক টহলে রয়েছে। এরপরও দুর্বৃত্তরা চোরাগোপ্তা হামলা চালাচ্ছে। তাদের কঠোরভাবে দমন করা হবে।

গত ২৮ অক্টোবর ঢাকার নয়া পল্টনের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মহাসমাবেশ করে বিএনপি। মহাসমাবেশে ৩১ অক্টোবর থেকে ০২ নভেম্বর পর্যন্ত দেশব্যাপী অবরোধের ডাক দেয় বিএনপি।

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।