ঢাকা, সোমবার, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ জুন ২০২৪, ২৫ জিলকদ ১৪৪৫

রাজনীতি

অবরোধ: উত্তরা-মহাখালীতে রেলপথে পিকেটিং জামায়াতের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৭ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩
অবরোধ: উত্তরা-মহাখালীতে রেলপথে পিকেটিং জামায়াতের

ঢাকা: তিন দিনের অবরোধ কর্মসূচির প্রথমদিনে রাজধানীর উত্তরা-মহাখালীতে রেলপথ অবরোধ করেছে জামায়াতে ইসলামীর নেতাকর্মীরা।

মঙ্গলবার (৩১ অক্টোবর) সকালে রাজধানীর উত্তরায় এ অবরোধ কর্মসূচির নেতৃত্ব দেন জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদের সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিম।

এ সময় তারা ‘নির্বাচনকালীন কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠা, জামায়াতের আমির ডা. শফিকুর রহমানসহ জাতীয় নেতাদের নিঃশর্ত মুক্তি ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণের দাবিতে এবং জামায়াতসহ বিরোধীদলের শান্তিপূর্ণ মহাসমাবেশে বাধাদান, উপর্যুপরি হামলা, গুলিবর্ষণ ও হত্যাকাণ্ডের প্রতিবাদে’ বিভিন্ন স্লোগান দেন।

অবরোধ কর্মসূচিতে উপস্থিত ছিলেন- ঢাকা মহানগরী উত্তরের কর্মপরিষদের সদস্য জামাল উদ্দীন, জামায়াত নেতা মাহবুবুল আলম, মাজহারুল ইসলাম ও মাহফুজুর রহমান।

এদিকে সকাল সাড়ে ৭টায় তেজগাঁও-মহাখালী রেলপথও অবরোধ করেন জামায়াতের কর্মীরা।

ঢাকা মহানগরী উত্তরের প্রচার ও মিডিয়া সম্পাদক আতাউর রহমান সরকারের নেতৃত্বে অনুষ্ঠিত অবরোধ কর্মসূচিতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ঢাকা মহানগরী উত্তরের মজলিসে শূরা সদস্য আমিনুল ইসলাম, অ্যাডভোকেট জিল্লুর রহমান, আলাউদ্দিন, সাবেক ছাত্রনেতা কলিম উল্লাহ, মনির আহমেদ, ছাত্রনেতা নাজিমুদ্দিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৯৪৫ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩
টিএ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।