ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

যুক্তরাষ্ট্র বলেছে তারা বিএনপির সঙ্গে নেই: নিজাম হাজারী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
যুক্তরাষ্ট্র বলেছে তারা বিএনপির সঙ্গে নেই: নিজাম হাজারী

ফেনী: ‘বিএনপি-তারেক জিয়ার খেলা শেষ’ বলে মন্তব্য করেছেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

তিনি আরও বলেছেন, ২৮ অক্টোবরের মহাসমাবেশকে ঘিরে পুলিশ সদস্যকে নির্মমভাবে হত্যাসহ সহিংস কর্মকাণ্ডের কারণে ‘আমেরিকাও বলে দিয়েছে তারা আর বিএনপির সাথে নেই’।

তারা এখন বাংলাদেশের পক্ষে এবং উন্নয়ন ও স্বাধীনতার স্বপক্ষের শক্তি শেখ হাসিনার পক্ষে।

রোববার (২৯) অক্টোবর বিকেলে ফেনী শহরের ট্রাংক রোড শহীদ মিনার চত্বরে বিএনপি-জামায়াতের হরতাল ও সহিংসতার প্রতিবাদে শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগ দেন তিনি। সেখানেই এসব কথা বলেন নিজাম হাজারী।

জেলা আওয়ামী লীগের এ নেতা বলেন, বিএনপি বলেছিল তারা ২৮ তারিখের পর দেশ অচল করে দেবে, ক্ষমতার মসনদ দখল করে নেবে। এদিকে তারা ১৫ মিনিটও দাঁড়াতে পারেনি। তারা হুংকার দিয়ে ঢাকায় গিয়ে চোরের বেশে জেলায় জেলায় ফিরেছে। আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ লাগেনি। আইন শৃঙ্খলারক্ষাকারী বাহিনীই তাদের জন্য যথেষ্ট ছিল।

নিজাম হাজারী আরও বলেন, আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মীর দল। এ দলকে ক্ষমতা থেকে হঠাতে যে দিবা স্বপ্ন দেখছে তারেকসহ বিএনপি-জামায়াত নেতৃবৃন্দ তা কখনোই বাস্তবায়ন হবে না। বিএনপি-তারেক জিয়ার খেলা শেষ।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, মানুষের জানমালের নিরাপত্তায় যেখানেই সন্ত্রাসী কর্মকাণ্ড সংগঠিত হবে, সেখানেই প্রতিহত করতে হবে। এ বিষয়ে কারও অনুমতি নিতে হবে না। আইন নিজের হাতে তুলে না নিয়ে আইন শৃঙ্খলারক্ষাকারী বাহিনীর হাতে তুলে দিতে নির্দেশ দেন তিনি।

ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট হাফেজ আহমদের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক একে শহিদ উল্লাহ খোন্দকারের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাস্টার আলী হায়দার, অ্যাডভোকেট প্রিয়রঞ্জন দত্ত, খায়রুল বাশার মজুমদার তপন, শেখ আব্দুল্লাহ, যুগ্ম সম্পাদক আবদুল করিম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি করিম উল্লাহ বিকম, পৌর আওয়ামী লীগের সভাপতি আইনুল কবির শামীম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্রশীল, ফেনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজিব, জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহমেদ তপু প্রমুখ।

এ সমাবেশে ফেনী সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
এসএইচডি/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।