ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘বিএনপি সন্ত্রাসী সংগঠন, সিলেটবাসী তাদের প্রত্যাখ্যান করেছে’

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
‘বিএনপি সন্ত্রাসী সংগঠন, সিলেটবাসী তাদের প্রত্যাখ্যান করেছে’

সিলেট: বিএনপি একটি সন্ত্রাসী সংগঠন, সিলেটবাসী তাদের প্রত্যাখ্যান করেছে বলে মন্তব্য করেছেন সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

তিনি বলেন, তারা (বিএনপি) আবারও প্রমাণ করেছে, তারা মানুষের জানমাল নিয়ে ছিনিমিনি খেলে।

রোববার (২৯ অক্টোবর) হরতাল চলাকালে নগরের সুরমা পয়েন্টে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের আয়জিত হরতাল বিরোধী শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি-জামায়াতের ডাকা আজকের হরতাল বাংলাদেশের মানুষ মানে না, সাধারণ মানুষ এটার সাথে সম্পৃক্ততা নাই। দুয়েকটি জায়গায় মানুষকে ভীতি ছড়ানোর জন্য চেষ্টা করছে। হরতালের প্রতিবাদে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন ছাড়াও সর্বস্তরের সাধারণ মানুষ রাস্তায় নেমে এসেছে।

তিনি আরও বলেন, হরতাল ও বিএনপি-জামায়াতের বিরুদ্ধে মানুষের জাগরণ সৃষ্টি হয়েছে। মানুষ এ রকম সন্ত্রাসী কার্যক্রমের বিরুদ্ধে। বিএনপি-জামায়াত এদেশের মানুষের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে। আগামী নির্বাচনকে বানচাল করার চেষ্টা করছে। আমরা সেটা প্রতিহত করবো। এদেশের জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নির্বাচন করার জন্য প্রস্তুত রয়েছে। যারা মানুষের জানমালের যারা ক্ষতি করতে চায়, তাদের প্রতিহত করতে সিলেটবাসীর প্রতি আহ্বান জানান।

তিনি আরও বলেন, বিএনপি নেতাকর্মীরা পুলিশের ওপর আক্রমণ করে একজন পুলিশ সদস্যকে হত্যা করেছে, আরও কয়েকজনকে আহত করেছে। তারপর আজ আবার হরতাল ডেকে অরাজকতা সৃষ্টির পাঁয়তারা করছে। সিলেটবাসী তাদের ডাকা হরতালকে প্রত্যাখ্যান করে রাজপথে নেমে এসেছে।

শান্তি সমাবেশে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী,মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেনসহ সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
এনইউ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।