ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নাটোরে বাড়ির সামনে গিয়ে বিএনপি নেতাকে গুলি 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
নাটোরে বাড়ির সামনে গিয়ে বিএনপি নেতাকে গুলি 

নাটোর: নাটোরে জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও জেলা যুবদলের সাবেক সভাপতি মো. সাইফুল ইসলাম আফতাবকে তার বাড়ির সামনে গিয়ে গুলি করেছে দুর্বৃত্তরা। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (২৯ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে শহরের স্টেশন বাজার এলাকায় নিজ বাড়ির সামনে হামলার শিকার হন তিনি। সাইফুল ইসলাম আফতাব স্থানীয় খলিল সরদারের ছেলে।

এদিকে গুলি বর্ষণের বিষয়টি জেলা বিএনপির পক্ষ থেকে দাবি করা হলেও পুলিশের পক্ষ থেকে সুনির্দিষ্ট তথ্য পাওয়া যায়নি।  

নাটোর জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু বাংলানিউজকে জানান, রোববার সকাল সাড়ে ৮টার দিকে বাড়ি থেকে বের হচ্ছিলেন সাইফুল। এসময় আট থেকে ১০টি মোটরসাইকেলে আসা একদল দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে গুলিবিদ্ধ হন তিনি। এসময় তার চিৎকারে পরিবারের লোকজন ও স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।  

নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম বাংলানিউজকে বলেন, আওয়ামী লীগের কোনো নেতাকর্মীরা এ ঘটনা ঘটায়নি। জেলা আওয়ামী লীগের শান্তি সমাবেশসহ বিভিন্ন কর্মসূচি শান্তিপূর্ণভাবে পালন করা হচ্ছে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আবুল কালাম আজাদ বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।