ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ফরিদপুরে শ্রমিক লীগ অফিসে আগুন, পাঁচ পুলিশ আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৮ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
ফরিদপুরে শ্রমিক লীগ অফিসে আগুন, পাঁচ পুলিশ আহত

ফরিদপুর: ফরিদপুর শহরে হরতালের আতঙ্ক সৃষ্টি করতে রাতের আঁধারে প্রধানমন্ত্রীর ও জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হকের ছবি সম্বলিত ব্যানারে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। একই রাতে জেলা সদরের অম্বিকাপুর এলাকায় শ্রমিক লীগের অফিসেও আগুন দেওয়া হয়।

এসময় পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে গেলে তাদের ওপর ইটপাটকেল ছুড়লে পাঁচ পুলিশ আহত হয়।

রোববার (২৯ আগস্ট) সকালে ফরিদপুরের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল বাংলানিউজকে এতথ্য নিশ্চিত করেছেন।  

ওসি জলিল জানান, শনিবার (২৮ অক্টোবর) দিনগত রাত সাড়ে ১২টার দিকে ফরিদপুর শহরের শ্রীঅঙ্গন মাইক্রোস্ট্যান্ডের সামনে ও রাত দেড়টার দিকে অম্বিকাপুর এলাকায় পৃথক এ ঘটনা ঘটে।  

ওসি জানান, পৃথক দুটি স্থান থেকে অবিস্ফোরিত দুটি ককটেলও উদ্ধার করেছে পুলিশ। এছাড়াও ঘটনাস্থল থেকে বেশ কিছু বিস্ফোরিত ককটেলের অংশবিশেষ জব্দ করা হয়েছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি। অপরাধীদের ধরতে অভিযান চলছে বলে জানান ওসি এম এ জলিল।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সালাউদ্দিন বাংলানিউজকে বলেন, এ ব্যাপারে পৃথক দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পুলিশ যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে প্রস্তুত রয়েছে।

বাংলাদেশ সময়: ১০০৪ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।