ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ব্রাহ্মণবাড়িয়ায় ককটেল বিস্ফোরণ: ১০ নেতাকর্মী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৩ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
ব্রাহ্মণবাড়িয়ায় ককটেল বিস্ফোরণ: ১০ নেতাকর্মী আটক

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া শহরে ককটেল বিস্ফোরণের ঘটনায় জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিবসহ ১০ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।  

শনিবার (২৮ অক্টোবর) রাতে শহরের কালিবাড়ি মোড় ও স্টেশন রোড এলাকায় এ ঘটনা ঘটে।

 

আটকরা হলেন- জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মোল্লা সালাউদ্দিন (৪০), সেজান মাহমুদ তুষার (৩৫), জাবেদ মিয়া (২৮), সোহাগ (৩৪), আব্দুল্লাহ আল মামুন (৪২), মো. শহীদ (৪০), বেলাল সিদ্দিকী (৩৫), বিল্লাল হোসেন (৩০), ফায়জুর রহমান (৩৮) ও ইমাম (১৮)।  

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন জানান, রাতে শহরের কালিবাড়ি মোড় ও স্টেশন রোড এলাকায় স্লোগান দিয়ে নাশকতার উদ্দেশে ককটেল বিস্ফোরণ করে বিএনপি সমর্থিত নেতাকর্মীরা। পরে ঘটনাস্থল থেকে দুইটি ককটেল উদ্ধার করে পুলিশ। এসময় পুলিশের অভিযানে যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদলের ১০ নেতাকর্মীকে রেলওয়ে স্টেশন, উত্তর মৌড়াইল, টিএরোড, কালিবাড়ি মোড়, পাওয়ার হাউজ রোড থেকে আটক করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ০৯৩২ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।