ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নওগাঁয় বিএনপির ৯ নেতাকর্মী গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২৩
নওগাঁয় বিএনপির ৯ নেতাকর্মী গ্রেপ্তার প্রতীকী ছবি

নওগাঁ: নওগাঁ সদর, মান্দা, পোরশা, বদলগাছী উপজেলা থেকে বিএনপি ও এর সহযোগী সংগঠনের বিএনপির নয় নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

এর আগে বুধবার (২৫ অক্টোবর) রাতে তাদের গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তাররা হলেন- নওগাঁ সদর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মামুনুর রহমান, সদর উপজেলার দুবলহাটি ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ইমরুল হোসেন, সাংগঠনিক সম্পাদক কাজল রশিদ, দুবলহাটি ইউনিয়ন যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য ফরহাদ হোসেন, জেলা যুবদলের সাবেক সদস্য আশিক রহমান, নওগাঁ পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড যুবদলের সভাপতি এসএম আব্দুল বারী হাসিবুল, মান্দা উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য শান্ত মোল্লা, পোরশা উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান ও বদলগাছী উপজেলায় মিঠাপুর ইউনিয়ন যুবদলের সভাপতি  সোহরাব হোসেন মিলটন।  

পুলিশ বলছে, নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে বিভিন্ন মামলার আসামিদের করছে এবং চলমান থাকবে।  

অন্যদিকে জেলা বিএনপির নেতাদের অভিযোগ, আগামী শনিবারের (২৮ অক্টোবর) মহাসমাবেশ কেন্দ্র করে বিএনপির নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে অভিযান চালাচ্ছে পুলিশ। নেতাকর্মীদের যাকেই বাড়িতে পাওয়া যাচ্ছে, তাদেরই ধরে এনে পুরোনো গায়েবি মামলায় গ্রেপ্তার দেখাচ্ছে পুলিশ।  

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান বলেন, নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে নওগাঁ সদর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন মামলার ছয়জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারের পর বৃহস্পতিবার আসামিদের আদালতে নেওয়া হয় ও পরে আদালতের নির্দেশে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।