ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কুরাইশীর মতো আমরাও যেন আদর্শবান হতে পারি: নৌপরিবহন প্রতিমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
কুরাইশীর মতো আমরাও যেন আদর্শবান হতে পারি: নৌপরিবহন প্রতিমন্ত্রী

ঠাকুরগাঁও: জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহা. সাদেক কুরাইশীর জানাজায় অংশ নিয়েছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।  

এসময় শোকবার্তায় তিনি বলেন, সাদেক কুরাইশী একজন সৎ, আদর্শবান, নিষ্ঠাবান ব্যক্তি ও নেতা ছিলেন।

আমরাও যারা আছি তারা যেন তার মতো আদর্শবান হতে পারি আল্লাহ সবাইকে সেই তৌফিক দান করুন, আমিন।

বুধবার (২৫ অক্টোবর)  ঠাকুরগাঁও ইসলাম নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সাদেক কুরাইশীর জানাজা অনুষ্ঠিত হওয়ার আগে এসব কথা বলেন প্রতিমন্ত্রী।

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন ছিলেন তিনি। তার মৃত্যুতে ইতোমধ্যে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের গভীর শোক জানিয়েছেন। আমরাও সকলে গভীরভাবে শোকাহত। আমরা সকলেই তার জন্য দোয়া করব আল্লাহ তাকে যেন জান্নাতুল ফেরদৌস দান করেন।

এসময় কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়সহ দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা শোক প্রকাশ করেন।

এছাড়াও ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, ছাত্রলীগসহ দলের বিভিন্ন নেতাকর্মীরা জানাজায় অংশ নেন। তার জানাজায় হাজার হাজার মানুষের ভিড়ে পরিপূর্ণ হয়ে যায় বিদ্যালয়ের মাঠ।

সাদেক কুরাইশী মঙ্গলবার (২৪ অক্টোবর) সকাল সাড়ে ১১ টায় ঢাকায় হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা যান। তার বয়স হয়েছিল ৬৩ বছর।  

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
এসএএইচ 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।