ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নাজিরপুরের ৪ ইউনিয়নে বিএনপির কমিটি ঘোষণা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩১ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
নাজিরপুরের ৪ ইউনিয়নে বিএনপির কমিটি ঘোষণা

পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুর উপজেলার চার ইউনিয়ন বিএনপির কমিটি ঘোষণা করা হয়েছে।  

বুধবার (২৫ অক্টোবর) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা বিএনপির আহ্বায়ক মো. মিজানুর রহমান দুলাল।

তিনি জানান, এর আগে মঙ্গলবার (২৪ অক্টোবর) রাতে উপজেলার সদর ইউনিয়ন, দেউলবাড়ি দোবরা, শাঁখারীকাঠী ও কলারদোয়ানিয়া ইউনিয়নের প্রতিটিতে সাত সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।  

উপজেলা বিএনপির আহ্বায়ক মো. মিজানুর রহমান দুলাল ও ভারপ্রাপ্ত সদস্য সচিব মো. রফিকুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানা গেছে, উপজেলার সদর ইউনিয়নে মো. ইয়াহিয়া খানকে আহ্বায়ক, ডা. শংকর তরুয়াকে সদস্য সচিব, মো. জাকির মৃধা, মো. মিজান খান ও রাকিবুল আলমকে যুগ্ম আহ্বায়ক, মো. আকরাম ডাকুয়া ও মো. রেজাউল মোল্লাকে সদস্য করা হয়েছে।  

দেউলবাড়ি দোবরা ইউনিয়নে মো. ছরোয়ার হোসাইনকে আহ্বায়ক, মো. নজরুল ইসলামকে সদস্য সচিব, আসাদুজ্জামান,  মো. সেলিম রেজা ও মো. রেজাউল কবিরকে যুগ্ম আহ্বায়ক এবং মো. ইউনুস মাস্টার ও মো. মহিবুল্লাহকে সদস্য করা হয়েছে।  

শাঁখারীকাঠী ইউনিয়নে এস এম রেজাউল করিমকে আহ্বায়ক, মো. এমদাদ মোল্লাকে সদস্য সচিব, মো. সদরুল আলম মল্লিক (শাহীন), মো. কবির হোসেন ও মো. এমদাদুল হক হাওলাদারকে যুগ্ম আহ্বায়ক, মো. লায়েক আলী শেখ ও  মো. সিরাজুল ইসলাম শেখকে সদস্য করা হয়েছে।  

কলারদোয়ানিয়া ইউনিয়নে মো. আরিফুল হাসান উজ্জ্বলকে আহ্বায়ক, মো. মাহবুবুর রহমান শানুকে সদস্য সচিব, মো. রফিকুল ইসলাম, মহিউদ্দিন বাহাদুর ও মো. আব্দুস সালাম ফকিরকে যুগ্ম আহ্বায়ক, মো. আব্দুল হালিম মাস্টার ও মাওলানা আতাউর রহমানকে সদস্য করা হয়েছে।

উপজেলা বিএনপির আহ্বায়ক জানান, এসব ইউনিয়নে কমিটির মেয়াদ শেষ হওয়ায় এবং এবং বিএনপির আসন্ন আন্দোলনকে বেগবান করতে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।