ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপি-জামায়াত দাঙ্গা হাঙ্গামা সৃষ্টির পাঁয়তারা করছে: স্বাস্থ্যমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৩
বিএনপি-জামায়াত দাঙ্গা হাঙ্গামা সৃষ্টির পাঁয়তারা করছে: স্বাস্থ্যমন্ত্রী বক্তব্য দিচ্ছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক

মানিকগঞ্জ: বিএনপি-জামায়াত ধর্মকে হাতিয়ার হিসেবে ব্যবহার করছে। দেশের মানুষের মাঝে বিভেদ সৃষ্টি করে দাঙ্গা হাঙ্গামার পাঁয়তারা করছে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

শনিবার (২১ অক্টোবর) দুপুরে মানিকগঞ্জ সদর উপজেলার গড়পাড়া এলাকার শুভ্র-সেন্টারে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে প্রধানমন্ত্রীর প্রদত্ত উপহার দেওয়া অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।  

স্বাস্থ্যমন্ত্রী বলেন, জাতীয় নির্বাচনকে ঘিরে বিএনপি-জামায়াত বিভিন্ন রকমের অবরোধ সৃষ্টি করছে। জ্বালাও পোড়াও করছে। তাদের কাজই হলো জ্বালাও-পোড়াও, গ্রেনেড হামলা, অগ্নি সন্ত্রাস করা। তাদের আমলে সংখ্যালঘু সম্প্রদায়ের ওপরে বেশি হামলা হয়েছে -সেটা আপনার দেখেছেন। তারা শুধু ক্ষমতায় যেতে চায়। দেশের উন্নয়ন তাদের দ্বারা হয় না। কিন্তু আপনারা দেখতে পারছেন- আওয়ামী লীগের সময় দেশে কত উন্নয়ন হচ্ছে এবং তা দৃশ্যমান।  

তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকায় মানুষ শান্তিতে আছে। আপনারা আপনাদের ধর্ম পালন করতে পারছেন। ব্যবসা করছেন, চাকরি করছেন এবং দেশের উন্নয়নে সবাই একযোগে সহযোগিতা করতে পারছেন। আমাদের প্রথম পরিচয় হলো আমরা বাঙালি, আমরা বাংলাদেশি -এটাই আমাদের পরিচয়। ধর্মের মাধ্যমে আমাদের বিভেদ সৃষ্টি করা যাবে না। ঐক্য গড়ে তুলতে হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইসরাফিল হোসেন, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জ্যোতিশ্বর পাল, সাটুরিয়ার ইউএনও শান্তা রহমান, সদর উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহিদুর রহমান জাহিদ প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।