ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘জঙ্গিবাদ-হত্যা-অগ্নিসন্ত্রাসের কারণে বিএনপি জনবিচ্ছিন্ন’ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৩
‘জঙ্গিবাদ-হত্যা-অগ্নিসন্ত্রাসের কারণে বিএনপি জনবিচ্ছিন্ন’ 

লক্ষ্মীপুর: জঙ্গিবাদ, মানুষ হত্যা, অগ্নিসন্ত্রাসের কারণে বিএনপি জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শনিবার (২১ অক্টোবর) দুপুরে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার সরকারি কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের কাছে এ মন্তব্য করেন মন্ত্রী।

 

উপজেলা পরিষদ প্রাঙ্গণে দেওয়া বক্তব্যে তিনি বলেন, দেশে নির্বাচন আসছে। সেই নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি জনবিচ্ছিন্ন হয়ে গিয়েছে। ২০১৪-১৫ সালে তারা কীভাবে অগ্মিসন্ত্রাস করেছে, কীভাবে মানুষ পুড়িয়েছে- আপনারা দেখেছেন। এদেশের মানুষ এখন তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা টানা ১৫ বছর দেশকে কোথায় নিয়ে গেছেন, সেটাও আপনারা দেখেছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী বলেছেন বদলে দেবেন। বাংলাদেশকে তিনি যথাযথ বদলে দিয়েছেন। কাজেই মানুষ যখন মুখ ফিরিয়ে নিয়েছে এ দল থেকে, কোনোভাবেই মানুষ তাদের ডাকে সাড়া দিচ্ছে না। তখন তারা নানাভাবে হুঙ্কার দিচ্ছে, দেশ অচল করে দেবে, তারা আবার মানুষ হত্যা করবে। অগ্নিসন্ত্রাস করবে। এ ধরনের হুমকি মানুষ পছন্দ করে না। এদেশের মানুষ জঙ্গি, সন্ত্রাসবাদ নির্মূল করার জন্য তৈরি হয়ে আছে। কাজেই তারা যদি আবার সন্ত্রাসের মাধ্যমে কিছু করতে চায় আবার যদি অগ্নিসন্ত্রাস করতে চায়, এদেশের জনগণ জবাব দেবে।  

বিএনপি নেতাকর্মীদের নামে গায়েবি মামলা হচ্ছে বলে তারা অভিযোগ করেছে- সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, তাদের বলেন, গায়েবি মামলার উদাহরণ দিতে। কোন জায়গায় ঘটনা ঘটেনি। যে জায়গায় ঘটনা ঘটে, সে জায়গায় মামলা হয়। যেখানে যে কেউ আহত হয়েছে, সেখানেই মামলা হয়েছে।  

দুপুরে মন্ত্রী রায়পুর উপজেলা প্রশাসনের আর্ট স্কুল উদ্বোধন করেন। এরপর পৌর পূজা মণ্ডপ পরিদর্শন করেন তিনি।  

বিকেলে জেলা আওয়ামী লীগের আয়োজনে জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।