ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

অহংকার চিরদিন টিকে থাকে না: মির্জা আব্বাস

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৩
অহংকার চিরদিন টিকে থাকে না:  মির্জা আব্বাস জনসমাবেশ বক্তব্য দিচ্ছেন মির্জা আব্বাস। ছবি: ডি এইচ বাদল

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, পুলিশ ও আদালত নিয়ে সরকার অহংকারের মধ্যে রয়েছে। অহংকার চিরদিন টিকে থাকে না।

তাই বলব বেশি বাড়াবাড়ি করবেন না।

বুধবার (১৮ অক্টোবর) বিকেলে ফ্যাসিস্ট সরকারের পদত্যাগের এক দফা দাবিতে নয়াপল্টনে বিএনপি আয়োজিত জনসমাবেশে তিনি এসব কথা বলেন।

মির্জা আব্বাস বলেন, সরকারের পদত্যাগের দাবিতে অনেক সমাবেশে করেছি। সমাবেশের আগে নেতা-কর্মীদের আটক করা হয়। তাতে সমাবেশ বন্ধ করতে পারেনি। সরকারের এই ধরনের কাজে কোনো লাভ নেই।

তিনি বলেন, ওবায়দুল কাদেরের বক্তব্য প্রমাণ করে শাপলা চত্বরে সেদিন হত্যাকাণ্ড হয়েছিল। সামনে যে কর্মসূচি আসবে, তা সবাইকে ঐক্যবদ্ধভাবে পালন করতে হবে।

দুপুর ২টায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জনসমাবেশ শুরু হয়। ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির যৌথ উদ্যোগে এ সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে।  

জনসমাবেশে প্রধান অতিথি বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সভাপতিত্ব করছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম এবং সঞ্চালনা করছেন উত্তরের সদস্য সচিব আমিনুল হক ও দক্ষিণের ভারপ্রাপ্ত সদস্য সচিব লিটন মাহমুদ।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৩ 
টিএ/আরএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।