ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপি নেতা দুলু-তাঁতী দলের আবুল কালাম আজাদ আটক 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৯ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৩
বিএনপি নেতা দুলু-তাঁতী দলের আবুল কালাম আজাদ আটক  বিএনপি নেতা দুলু, তাঁতী দলের নেতা আবুল কালাম আজাদ

ঢাকা: বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও সাবেক মন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে গুলশানের বাসা থেকে এবং জাতীয়তাবাদী তাঁতী দল কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক আবুল কালাম আজাদকে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে আটক করেছে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।  

মঙ্গলবার (১৭ অক্টোবর) রাতে বিএনপির মিডিয়া সেলের সদস্য শামসুদ্দিন দিদার গণমাধ্যমকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

 

শামসুদ্দিন দিদার জানান, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও সাবেক মন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে আজ মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে তার গুলশানের বাসা থেকে তুলে নিয়ে গেছে পুলিশ। তাঁকে মিন্টু রোডের ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে।

এর আগে গত ২৬ সেপ্টেম্বর নাটোরে হত্যা ও বিস্ফোরকসহ পৃথক দুই মামলায় নাটোরের সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতে হাজির না হওয়ায় বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু ও তার স্ত্রী সাবিনা ইয়াসমিন ছবির জামিন আবেদন বাতিল করে তাদের নামে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত।  

অপরদিকে বিএনপির মিডিয়া সেলের সদস্য শামসুদ্দিন দিদার আরও জানান, জাতীয়তাবাদী তাঁতী দল কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক আবুল কালাম আজাদকে তার শেওড়াপাড়ার ব্যবসা প্রতিষ্ঠানের সামনে থেকে আজ রাত সাড়ে ১০টার দিকে আটক করেছে কাফরুল থানা পুলিশ।

বাংলাদেশ সময়: ০০২৬ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৩
ইএসএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।