ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

টাকা দিয়ে ঢাকায় ক্যাডার আনছে বিএনপি: কাদের

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৩
টাকা দিয়ে ঢাকায় ক্যাডার আনছে বিএনপি: কাদের আলোচনা সভায় ওবায়দুল কাদের। ছবি: ডি এইচ বাদল

ঢাকা: বিএনপির উদ্দেশে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নাশকতা করবেন! অতিরিক্ত কাপড় নিয়ে আসতে বলেছেন, ক্যাডাররা ঢাকায় আসছে।  

মঙ্গলবার (১৭ অক্টোবর) রাজধানীর ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুল ও কলেজ প্রাঙ্গণে ‘শেখ রাসেল দীপ্তিময়, নির্ভীক নির্মল দুর্জয়’ শীর্ষক আলোচনা সভায় এ কথা বলেন তিনি।

কাদের বলেন, বাংলাদেশের বিভিন্ন এলাকা থেকে ক্যাডাররা এসে আত্মীয়ের বাড়িতে উঠছে। নাশকতা করার জন্য হোটেলগুলো খালি নেই, সব বুকড হয়ে গেছে। টাকা দিয়ে ঢাকায় ক্যাডার আনছে বিএনপি।  

এ সময় বিএনপি নেতাদের বাড়াবাড়ি করতে বারণ করে তিনি বলেন, এই নাশকতার সমুচিত জবাব আমরা দিতে প্রস্তুত হচ্ছি। খবর আছে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ৭৫-এর খুনিদের সঙ্গেই রাজনীতি করতে হয়, সেটাই আওয়ামী লীগের দুর্ভাগ্য। এদেশের খুনের রাজনীতি শুরু করেছে জিয়া। ১৫ আগস্টের উদ্যোক্তা জিয়া, আর ২১ আগস্টের উদ্যোক্তা খালেদা-তারেক।

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান এ কে এম রহমাতুল্লাহর সভাপতিত্বে এবং ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল আউয়াল শামীম, সদস্য শাহাবউদ্দিন ফরাজি ও কবি তারিক সুজাত, ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৩
এনবি/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।