ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মাধবদীতে ২ জামায়াত নেতা গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৩
মাধবদীতে ২ জামায়াত
নেতা গ্রেপ্তার

নরসিংদী: নরসিংদীর মাধবদী উপজেলায় নাশতার পরিকল্পনার অভিযোগে মাওলনা আবুল কালাম আজাদ (৫৫) ও মো. আলতাফ হোসেন (৫৩) নামে দুই জামায়াত নেতাকে গ্রেপ্তার  করেছে  পুলিশ।  

শনিবার (১৪ অক্টোবর) রাতে মাধবদী থানার সাবেক মদনগঞ্জ রেল সড়কের খনমর্দী মোড় সংলগ্ন একটি নির্মাণাধীন ফিলিং স্টেশন থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আবুল কালাম আজাদ গাবতলী জামেয়া ই কাসেমিয়া কামিল মাদরাসার শিক্ষক ও জামেয়া মসজিদ কমপ্লেক্সের খতিব এবং মো. আলতাফ হোসেন একজন হোমিওপ্যাথিক চিকিৎসক।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান জানান, শনিবার রাতে একটি নির্মাণাধীন ফিলিং স্টেশনে জামায়াতের প্রায় ৩৩ জন নেতাকর্মী বৈঠক করে নাশকতার পরিকল্পনা করছিলেন। খবর পেয়ে সেখানে অভিযানে যায় পুলিশ। এসময় পুলিশ দুজনকে ধরতে পারলেও বাকি নেতাকর্মীরা ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যান।  

আটক দুজনের নামে এর আগের একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় বিস্ফোরক আইনে আরও একটি মামলা দিয়ে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।