ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

২১ বছর পর নতুন কমিটি পাচ্ছে চৌহালী যুবলীগ

স্বপন চন্দ্র দাস, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৩
২১ বছর পর নতুন কমিটি পাচ্ছে চৌহালী যুবলীগ

সিরাজগঞ্জ: সর্বশেষ ২০০৩ সালে সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন করা হয় সিরাজগঞ্জের যমুনা নদী অধ্যুষিত চৌহালী উপজেলা যুবলীগের। সভাপতি-সাধারণ সম্পাদকসহ ওই কমিটির অধিকাংশ নেতা বর্তমানে মূল দলে রাজনীতি করায় সংগঠনের কার্যক্রমে অনেক আগেই স্থবিরতা নেমে এসেছে।

অবশেষে দীর্ঘ ২১ বছর পর সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি পেতে যাচ্ছে উপজেলা যুবলীগ।  

সোমবার (১৬ অক্টোবর) চৌহালী সরকারি কলেজ মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হবে।  

সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা সৃষ্টি হয়েছে। উপজেলাজুড়ে শোভা পাচ্ছে পদপ্রত্যাশীদের ছবি সম্বলিত ব্যানার-ফেস্টুন ও তোরণ।  

স্থানীয় যুবলীগ সূত্র জানায়, সম্মেলনের উদ্বোধন করবেন জেলা যুবলীগের আহ্বায়ক রাশেদ ইউসুফ জুয়েল। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্থানীয় সংসদ সদস্য আব্দুল মমিন মণ্ডল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ডা. সাজ্জাদ হায়দার লিটন, কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সম্পাদক বিশ্বাস মতিউর রহমান বাদশা ও সাংগঠনিক সম্পাদক ডা. হেলাল উদ্দিন। এ ছাড়াও কেন্দ্রীয় ও জেলা যুবলীগের নেতারা উপস্থিত থাকবেন সম্মেলনে।

এবারের সভাপতি প্রার্থীরা হলেন- চৌহালী ডিগ্রি কলেজের সাবেক জিএস ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দিন মোল্লা, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ভিপি রবিউল ইসলাম, সাবেক ছাত্র নেতা মাহমুদুল ইসলাম, মোল্লা মুকুট, সাংবাদিক রোকনুজ্জামান রোকু।  

সাধারণ সম্পাদক পদ চাচ্ছেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক মো. রাজিব সরকার ও চৌহালী ডিগ্রি কলেজের সাবেক এজিএস আনসার আলম।

চৌহালী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোল্লা বাবুল আক্তার বলেন, গত ৩ অক্টোবর সিরাজগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক রাশেদ ইউসুফ জুয়েল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে চৌহালী উপজেলা যুবলীগের সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়। দীর্ঘ ২১ বছর পর চৌহালী উপজেলা যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। এরই মধ্যে সম্মেলন সফল করার জন্য সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।