ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ময়মনসিংহ আ.লীগের শান্তি সমাবেশে চেয়ার ছোড়াছুড়ি, হট্টগোল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
ময়মনসিংহ আ.লীগের শান্তি সমাবেশে চেয়ার ছোড়াছুড়ি, হট্টগোল

ময়মনসিংহ: জেলা আওয়ামী লীগের শান্তি সমাবেশে চেয়ার ছোড়াছুড়ি ও হট্টগোলের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ক্ষোভ ও অসন্তোষ সৃষ্টি হয়েছে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের মধ্যে।

শনিবার (১৪ অক্টোবর) বিকেল ৫টার দিকে শান্তি ও উন্নয়নের স্বপক্ষে ময়মনসিংহ নগরীর রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে জেলা আওয়ামী লীগ আয়োজিত কেন্দ্রীয় কর্মসূচিতে এ ঘটনা ঘটে।    

এর আগে বিকেল সাড়ে ৪টার দিকে জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলমের সভাপতিত্বে শুরু হয় এই শান্তি সমাবেশ। এতে জেলা সদর ও বিভিন্ন উপজেলা থেকে আসা নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।  

এ সময় মঞ্চের সামনে সারি করে রাখা চেয়ারে বসাকে কেন্দ্র করে ঘটনাস্থলে উপস্থিত নেতাকর্মীদের মধ্যে বাগ-বিতণ্ডা হয়।  এ সময় চেয়ার ছোড়াছুড়ির ঘটনা ঘটে।    

এ ঘটনায় নেতাকর্মীদের মধ্যে হট্টগোল সৃষ্টি হলে জেলার সিনিয়র নেতাদের হস্তক্ষেপে কিছুক্ষণ পরে পরিস্থিতি শান্ত হয়ে যায়। এ ঘটনায় কেউ আহত হয়েছে বলে জানা যায়নি।    

ঘটনাস্থলে উপস্থিত প্রত্যক্ষদর্শীরা ক্ষোভ প্রকাশ করে বলেন, শান্তি সমাবেশে এ ধরনের অশান্তি কাম্য নয়। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া উচিত।

সমাবেশে আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পীযূষ কান্তি সরকার, জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, আওয়ামী লীগ নেতা অধ্যাপক গোলাম সরোয়ার প্রমুখ।    

এ বিষয়ে জানতে একাধিকবার ফোন করা হলেও জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল কল রিসিভ করেননি।  

তবে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট পীযূষ কান্তি সরকার বাংলানিউজকে বলেন, এটা ভুল বুঝাবুঝি তুচ্ছ ঘটনা। তাৎক্ষণিক সমাধান হয়ে গেছে।  

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।