ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শেখ হাসিনার সঙ্গে বাইডেনের দুই সেলফিতেই বিএনপির ঘুম হারাম: কাদের

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
শেখ হাসিনার সঙ্গে বাইডেনের দুই সেলফিতেই বিএনপির ঘুম হারাম: কাদের

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেনের দিল্লি ও নিউইয়র্কে দুই সেলফিতে বিএনপি নেতাদের ঘুম হারাম বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (অক্টোবর ১৪) বিকেলে রাজধানীর কাওলায় সিভিল অ্যাভিয়েশন স্কুল অ্যান্ড কলেজ মাঠে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এ কথা বলেন।

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থার্ড টার্মিনাল উদ্বোধন উপলক্ষে এ জনসভার আয়োজন করা হয়। জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিএনপির আন্দোলন ব্যর্থ উল্লেখ করে দলটির নেতাদের উদ্দেশ্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, নিষেধাজ্ঞা আর আসে না। এখন কর্মীদের কি বলবেন। এত দিন বলেছেন নিষেধাজ্ঞা আসছে, কই নিষেধাজ্ঞা। এখন তাদের আর কোনো উপায় নেই, উপায় একটা আমেরিকা নিষেধাজ্ঞা যদি কখনও আসে। আসবে, আসবে আমেরিকা? আরে দুই সেলফিতে কাম হইয়া গেছে, ঘুম হারাম। নতুন দিল্লির সেলফি, নিউইয়র্কের সেলফি, দুই সেলফিতে ওদের ঘুম হারাম হয়ে গেছে। কি হলো শেখ হাসিনা নাকি আমেরিকার বিরুদ্ধে? সেই আমেরিকার প্রেসিডেন্ট জো বাইডেন- শেখ হাসিনা ও তার মেয়ের সঙ্গে দিল্লিতে একবার, নিউইয়র্কে একবার সেলফি তোলেন কেন। কি হলো, এর পরও এদের লজ্জা হবে না। লজ্জা-শরম নাই, ফখরুল সাহেব (বিএনপির মহাসচিব) ক্ষমতার জন্য শেখ হাসিনা ঘোরাঘুরি করেন এমন কথাও বলেছেন। শেখ হাসিনা বিদেশে কারো কাছে ঘোরাঘুরি করতে যায় না। তিনি বিদেশে যান দেশের জন্য। দেশের জনগণের জন্য, দেশের অর্থনীতিকে বাঁচাতে। এটা সহ্য হয় না, হায় রে অন্তর জ্বালা।

জনসভায় সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান।

জনসভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক, শাজাহান খান, জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম আতিক প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
এসকে/এমইউএম/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।