ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

৬ বছর পর পটুয়াখালী মেডিকেল ছাত্রলীগের কমিটি ঘোষণা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৯ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৩
৬ বছর পর পটুয়াখালী মেডিকেল ছাত্রলীগের কমিটি ঘোষণা 

পটুয়াখালী: দীর্ঘ ছয় বছর পর ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির গুরুত্বপূর্ণ শাখা পটুয়াখালী মেডিকেল কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে।

এতে পঞ্চম ব্যাচের শেষ বর্ষের শিক্ষার্থী মো. সাদিকুর রহমানকে সভাপতি ও ষষ্ঠ ব্যাচের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ইফাদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে নয় সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

রোববার (৮ অক্টোবর) রাতে সংগঠনটির কেন্দ্রীয় সংসদের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়াসিফ আলী ইনান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি সিফাত আমিন, মৃধা মো. আবুল হাসান, তাহমিদুর রহমান মাণ্ডুক ও ফাহমিদ হাসান লিয়ন এবং যুগ্ম-সাধারণ সম্পাদক রদিব দাশ, রব্বনী রশো ও সাংগঠনিক সম্পাদক জয়দেব চন্দ্র দেব।

আগামী এক বছরের জন্য এ কমিটি অনুমোদন করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এদিকে কমিটির সভাপতি মো. সাদিকুর রহমান তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন, আমাদের পটুয়াখালী মেডিকেল কলেজে দীর্ঘ ছয় বছর পর ছাত্রলীগের নতুন কমিটি হলো। এজন্য আমরা আনন্দিত। কমিটির সবাইকে মুজিবীয় শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি, নতুন কমিটির মাধ্যমে সাংগঠনিক গতিশীলতা বাড়বে এবং আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপার হাতকে শক্তিশালী করব।

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।