ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জামায়াত-বিএনপি ক্ষমতায় এলে কারো পিঠের চামড়া থাকবে না: লাবু চৌধুরী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২৩
জামায়াত-বিএনপি ক্ষমতায় এলে কারো পিঠের চামড়া থাকবে না: লাবু চৌধুরী

ফরিদপুর: ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য শাহদাব আকবর লাবু চৌধুরী সালথার আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, ‘আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই আপনারা এলাকায় শান্তিতে বসবাস করতে পারছেন। জামায়াত-বিএনপি ক্ষমতায় এলে কারো পিঠের চামড়া থাকবে না।

তাই সবাই আওয়ামী লীগকে শক্তিশালী করতে কাজ করুন। আগামী সংসদ নির্বাচনে নৌকার বিজয়কে সুনিশ্চিত করুন। ’

শনিবার (০৭ অক্টোবর) সকাল ১১টার দিকে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে উপজেলা পরিষদের হল রুমে আওয়ামী লীগের এক প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আগামী ১০ই অক্টোবর পদ্মা রেল সেতু উদ্বোধন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাঙ্গার জনসভা সফল করতে সালথায় নেতাকর্মীদের সঙ্গে এ প্রস্তুতি সভার আয়োজন করা হয়।  

লাবু চৌধুরী বলেন, ‘শেখ হাসিনা দেশের জন্য, দেশের মানুষের জন্য অনেক কিছু করেছেন। তাই ভাঙ্গার জনসভাকে একটি ঐতিহাসিক জনসভায় রুপান্তরিত করা আমাদের দায়িত্ব। আমরা ফরিদপুর-২ আসন থেকে সর্বোচ্চ লোকসমাগম করবো ইনশাআল্লাহ। ’

সালথা উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন- সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক উজ্জামান, প্রবীণ আওয়ামী লীগ নেতা ইমামুল হোসেন তারা মিয়া, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি কাজী দেলোয়ার, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল ওহাব, সাংগঠনিক সম্পাদক খন্দকার রেজাউর রহমান চয়ন মিয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৩১ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।