ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বর্তমান সরকার সবচেয়ে বড় স্বৈরাচারী: জিএম কাদের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৯ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২৩
বর্তমান সরকার সবচেয়ে বড় স্বৈরাচারী: জিএম কাদের

নীলফামারী: এই সরকার শুধু গণতন্ত্রকে ধ্বংস নয়, এক দলীয় শাসন ব্যবস্থা কায়েম করেছে। এ সরকার সবচেয়ে বড় স্বৈরাচারী সরকার বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের।

 

শুক্রবার (৬ অক্টোবর) সন্ধ্যায় নীলফামারী শহীদ মিনার চত্বরে জেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

জিএম কাদের বলেন, এই সরকার ক্ষমতায় থাকলে সামনের দিনে আমাদের নতুন প্রজন্মকে ধ্বংস করে দেবে। বর্তমান সরকার রাষ্ট্রীয় প্রতিষ্ঠানসহ দেশের অর্থনীতিকে ধ্বংস করেছে। যার প্রভাব পড়বে দেশের জনগণের ওপর।  

তিনি আরও বলেন, দুর্নীতিতে দেশ ভেসে গেছে, তারপরেও এ সরকার কোনো পদক্ষেপ গ্রহণ করে নাই। এটা আমাদের কাছে রহস্যের বিষয়। আমরা আপনাদেরকে সঙ্গে নিয়ে এর বিরুদ্ধে সংগ্রাম করতে চাই। রুখে দাঁড়াতে চাই।

জেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলনে জাপা আহ্বায়ক এনকে আলম চৌধুরীর সভাপতিত্বে এসময় কেন্দ্রীয় কমিটির মহাসচিব মুজিবুল হক চুন্নু (এমপি), কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা, কেন্দ্রীয় কমিটির সদস্য আহসান আদেলুর রহমান আদেল (এমপি), প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর মাসুদ, শফিকুল ইসলাম সেন্টু, নাজমা আক্তার এমপি, আলমগীর সিকদার লেপটন, মেজর (অব.) রানা মোহাম্মদ সোহেল এমপি, জহিরুল ইসলাম জহির, মোস্তফা আল মাহমুদ, ভাইস চেয়ারম্যান আদেলুর রহমান এমপি, যুগ্ম মহাসচিব মো. বেলাল হোসেন, জেলা জাতীয় পাটির সদস্য সচিব সাজ্জাদ পারভেজ, যুগ্ম আহ্বায়ক সিদ্দিকুল আলম সিদ্দিক ও রশিদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ০৮৫৮ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।