ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কথা পরিষ্কার, হাসিনার অধীনে নির্বাচনে যাব না: ফখরুল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৮ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২৩
কথা পরিষ্কার, হাসিনার অধীনে নির্বাচনে যাব না: ফখরুল

কুমিল্লা: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমরা কেউ ভালো নেই, লুটেরা, ফ্যাসিবাদী সরকার অত্যাচার নির্যাতন করে বুকের ওপর বসে আছে। খালেদা জিয়াকে চিকিৎসা নিতে দিচ্ছে না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদেশে গিয়ে অনেক চেষ্টা করেও ব্যর্থ হয়ে খালি হাতে ফিরে এসেছেন।  

 তিনি আরও বলেন, উন্নয়নের নামে লুট করেছে, ডিজিটাল সিকিউরিটি আইনের মতো আইন করে কথা বলার অধিকার কেড়ে নিয়েছে। ভোটের অধিকার হরণ করেছে। বিচার ব্যবস্থা ও স্বাস্থ্য ব্যবস্থাকে শেষ করে দিয়েছে। আওয়ামী লীগ সরকার থাকলে দেশ ধ্বংস হয়ে যাবে। কথা পরিষ্কার-হাসিনার অধীনে আমরা নির্বাচনে যাব না।

খালেদা জিয়ার মুক্তি, সরকারের পদত্যাগসহ বিভিন্ন দাবিতে বৃহস্পতিবার (০৫ অক্টোবর) কুমিল্লা-ফেনী-মিরসরাই-চট্টগ্রাম রোড মার্চের প্রারম্ভিক সভায় কুমিলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

ফখরুল বলেন, ভোট চুরি আর করতে দেওয়া হবে না। দাবি একটাই আমরা সুষ্ঠুভাবে ভোট দিতে চাই। রোড মার্চের মধ্য দিয়ে সরকারকে জানিয়ে দিচ্ছি এখনও সময় আছে পদত্যাগ করেন, নয় তো জনগণ জানে কীভাবে ক্ষমতা থেকে নামাতে হয়।  

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক হাজী আমিন উর রশীদ ইয়াসিনের সভাপতিত্বে এ সভায় প্রধান বক্তা ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী 

বিশেষ অতিথি বরকত উল্লাহ বুলু, আবদুল আউয়াল মিন্টু, মো. শাহাজাহান। বক্তব্য দেন- কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানিসহ কেন্দ্রীয়-স্থানীয় নেতারা।  

বাংলাদেশ সময়: ১১২৩ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২৩
এসএইচডি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।