ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ফকিরহাট উপজেলা বিএনপি কার্যালয়ে হামলা-ভাঙচুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৩
ফকিরহাট উপজেলা বিএনপি কার্যালয়ে হামলা-ভাঙচুর

বাগেরহাট: বাগেরহাটের ফকিরহাট উপজেলা বিএনপির কার্যালয়ে হামলা ও ভাঙচুরের ঘটনা। এতে ফকিরহাট উপজেলা বিএনপির আহ্বায়কসহ সাতজন আহত হয়েছেন বলে জানা গেছে।

 

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় ফকিরহাট উপজেলা সদরে বিএনপির এই কার্যালয়ে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। উপজেলা বিএনপির অভিযোগ উপজেলা শ্রমিক লীগের নেতাকর্মীরা এই হামলা চালিয়েছেন।  

আহতদের মধ্যে চারজনের নাম পাওয়া গেছে। তারা হলেন, ফকিরহাট উপজেলা বিএনপির আহ্বায়ক শহিদুল আলম ফকির, বিএনপি নেতা খান সিরাজুল ইসলাম, খান লিয়াকাত হোসেন ও মিজানুর রহমান।

এর মধ্যে শহিদুল আলম ফকির ও খান সিরাজুল ইসলামকে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাগেরহাট জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক কামরুল ইসলাম গোড়া বলেন, বিকেলে উপজেলা বিএনপির কার্যালয়ে নলদা মৌভোগ ও পিলজংগ ইউনিয়নের বর্ধিত সভা ছিল। বর্ধিত সভা শেষে সন্ধ্যায় নেতাকর্মীরা অফিসে বসে  আলোচনা করছিলেন। হঠাৎ করে শ্রমিকলীগের কয়েকজন নেতাকর্মী আমাদের অফিসে অতর্কিত হামলা চালান। তাদের মারপিটে ফকিরহাট উপজেলা বিএনপির আহ্বায়ক শহিদুল আলম ফকিরসহ সাতজন আহত হয়েছেন।

বিএনপির অভিযোগ অস্বীকার করে ফকিরহাট উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক সিরাজুল ইসলাম বলেন, এলাকায় দলীয় সভা ছিল। সন্ধ্যায় আমি সেখানেই ছিলাম। শুনেছি শ্রমিক লীগের কিছু কর্মীর সঙ্গে বিএনপির লোকজনের বাগবিতণ্ডা হয়েছে। মারধরের বিষয়ে আমি কিছু জানি না।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলিমুজ্জামান বলেন, হামলা ও ভাঙচুরের বিষয়ে এখন পর্যন্ত কিছু জানি না।

বাংলাদেশ সময়: ২২৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৩
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।