ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সৈয়দপুর উপজেলা আ.লীগের উপদেষ্টা মজিবর মারা গেছেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৩
সৈয়দপুর উপজেলা আ.লীগের উপদেষ্টা মজিবর মারা গেছেন মজিবর রহমান

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুর উপজেলার বাঙালিপুর ইউনিয়ন ০৮ নম্বর ওয়ার্ড বালাপাড়া (হায়াতপাড়া) নিবাসী মজিবর রহমান মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি বাঙালিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধরণ সম্পাদক ও বর্তমান সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও লক্ষণপুর বালাপাড়া দাখিল মাদরাসার সভাপতি ছিলেন।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন।  মৃত্যুকালে তার বয়স হয়েছিল  ৭০ বছর।  তিনি দুই মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের জানাজা বাদ এশা বালাপাড়া ঈদগাঁ মাঠে অনুষ্ঠিত হবে এবং পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে পারিবারিক সূত্র জানায়।  

আওয়ামী লীগ পরিবারের সম্মানিত সব স্তরের নেতাকর্মী সমর্থক, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, পরিচিতজনকে জানাজায় অংশ নেওয়ার জন্য আহ্বান জানিয়েছেন সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোখছেদুল মোমিন।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।