ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বড়াইগ্রামে কাভার্ডভ্যান চাপায় আ.লীগ নেতা নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৩
বড়াইগ্রামে কাভার্ডভ্যান চাপায় আ.লীগ নেতা নিহত মো. সিদ্দিকুর রহমান

নাটোর: নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া পৌরসভার সামনে কাভার্ডভ্যান চাপায় মো. সিদ্দিকুর রহমান (৬০) নামে মোটরসাইকেলের এক আরোহী আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে নাটোর-পাবনা মহাসড়কে এ দুর্ঘটনায় ঘটে।

 

নিহত সিদ্দিকুর বড়াইগ্রাম উপজেলার বনপাড়া পৌরসভার সদ্দারপাড়া এলাকার মৃত রাজন খানের ছেলে। তিনি বনপাড়া পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও পেশায় একজন নির্মাণ ঠিকাদার ছিলেন।  

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান জানান, সকালে মোটরসাইকেল নিয়ে নাটোর-পাবনা মহাসড়ক হয়ে বাড়ির দিকে যাচ্ছিলেন সিদ্দিকুর। পথে বনপাড়া পৌরসভার গেট অতিক্রম করার সময় পেছন থেকে একটি কাভার্ডভ্যান তাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। এ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে নিয়ে যাওয়ার পথে দুপুর ২টার দিকে তার মৃত্যু হয়। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।