ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

পাকুন্দিয়ায় ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষ, আহত ৭ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৩
পাকুন্দিয়ায় ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষ, আহত ৭  হাসপাতালে চিকিৎসাধীন আহত এক ছাত্রলীগ নেতা

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় জেলা ছাত্রলীগের দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক লুৎফর রহমান নয়নসহ অন্তত সাতজন আহত হয়েছেন।


মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে পাকুন্দিয়া উপজেলার বুরুদিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে।  

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে কিশোরগঞ্জের হাওর উপজেলা ইটনা ছাত্রলীগের সম্মেলনে উপস্থিত হতে ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান ঢাকা থেকে কিশোরগঞ্জের দিকে আসছিলেন। কেন্দ্রীয় নেতাদের ফুল দিয়ে বরণ করার জন্য আগে থেকেই পাকুন্দিয়ার বুরুদিয়া ইউপির সামনে জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ফয়েজ উমান খানের নেতৃত্বে একগ্রুপ এবং সাংগঠনিক সম্পাদক লুৎফর রহমান নয়নের নেতৃত্বে আরেকটি গ্রুপ জড়ো হয়। কেন্দ্রীয় দুই নেতা ওই এলাকায় আসার আগেই দু’পক্ষের মধ্যে প্রথমে হাতাহাতি ও পরে সংঘর্ষ হয়।  

এতে জেলা ছাত্রলীগের সাংগঠনিক লুৎফর রহমান নয়ন, জেলা ছাত্রলীগের সাবেক পাঠাগার সম্পাদক আব্দুল কাইয়ুম স্বপন, ছাত্রলীগ নেতা সাগর দাস, আসিফ ইকবাল খান ও কিশোরগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগ কর্মী আরিয়ান আহমেদ বিনয়সহ আরও কয়েকজন আহত হন। পরে হামলার শিকার নয়নের সমর্থকরা বিকেলে কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনের সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন।  

এ ব্যাপারে কথা বলার জন্য যোগাযোগের চেষ্টা করেও বিবাদমান দুই গ্রুপের নেতাদের বক্তব্য পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।