ঢাকা, শনিবার, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ জুন ২০২৪, ২৩ জিলকদ ১৪৪৫

রাজনীতি

লক্ষ্মীপুর জেলা জাতীয় পার্টির সভাপতি মাহমুদ, সম্পাদক আপলু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২৩
লক্ষ্মীপুর জেলা জাতীয় পার্টির সভাপতি মাহমুদ, সম্পাদক আপলু 

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর জেলা জাতীয় পার্টির ১৪৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। এতে মাহমুদুর রহমান মাহমুদকে সভাপতি ও সৈয়দ জিয়াউল হুদা আপলুকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

 

রোববার (২৪ সেপ্টেম্বর) রাতে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম-দফতর সম্পাদক মাহমুদ আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

নব-নির্বাচিত সভাপতি মাহমুদ জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ও সাধারণ সম্পাদক আপলু লক্ষ্মীপুর পৌর জাতীয় পার্টির দায়িত্বে রয়েছেন।  

দলীয় সূত্র জানায়, ১৯ আগস্ট লক্ষ্মীপুর পাবলিক লাইব্রেরি ও টাউন হল মিলনায়তনে জেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ওইদিন কমিটি ঘোষণা না করেই দলের চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরসহ কেন্দ্রীয় নেতারা ঢাকায় চলে যান। ঢাকা থেকেই কমিটি ঘোষণা করা হবে বলে সম্মেলনের দিন জানিয়েছেন নেতারা। সম্মেলনের ১ মাস ৪ দিন পর ১৪৭ সদস্যের কমিটির ঘোষণা করা হয়।  

জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম-দফতর সম্পাদক মাহমুদ আলম জানান, দলের চেয়ারম্যান জিএম কাদের এমপি গঠনতন্ত্রের প্রদত্ত ক্ষমতাবলে ও মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মজিবুল হক চুন্নুর সুপারিশে লক্ষ্মীপুর জেলা কমিটি ঘোষণা করা হয়েছে। তবে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম জানালেও কমিটির অন্যান্যদের নাম জানাতে পারেননি তিনি।

বাংলাদেশ সময়: ১২৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।