ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

রাজশাহীতে ওয়ার্কার্স পার্টির কার্যালয় ভাংচুর করলো ছাত্রমৈত্রীর নেতারা

শরীফ সুমন, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১০

রাজশাহী: রাজশাহী মহানগর ওয়ার্কার্স পার্টির কার্যালয় ভাংচুর করেছে ছাত্রমৈত্রির নেতারা। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।



ভাংচুরের পরে ছাত্রমৈত্রির বিক্ষুব্ধ নেতারা অফিসের গেটে তালা ঝুলিয়ে দেয়। পরে সিনিয়র নেতারা এসে সেই তালা ভেঙ্গে ফেলেন।

ওয়ার্কার্স পার্টির নেতারা হাজতে আটক সংগঠনের কয়েকজন নেতার জামিন করাতে ব্যর্থ হওয়ায় জেলা ছাত্রমৈত্রীর অন্যান্য নেতারা এ ঘটনা ঘটিয়েছে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা বাংলানিউজকে জানান, সন্ধ্যায় ছাত্রমৈত্রী নেতাকর্মীরা সাহেব বাজার জিরো পয়েন্ট এলাকার দ্বিতীয় তলায় ওয়ার্কার্স পার্টির মহানগর কার্যালয়ে এসে তালা খুলে ভেতরে প্রবেশ করে সমস্ত আসবাবপত্র ভাংচুর করে। পরে তারা অফিসের গেটে নতুন একটি তালা আটকে  চলে যায়।

জানা গেছে, ঘটনার সময় রাজশাহীর চারঘাটে ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননের সভা চলছিল। ওই সভায় স্থানীয় নেতাকর্মীরা যোগ দেওয়ায় কার্যালয় তালাবদ্ধ ছিল।

এ ব্যাপারে জানতে চাইলে রাজশাহী মহানগর ছাত্রমৈত্রীর সভাপতি মতিউর রহমান মতি বাংলানিউজকে জানান, বিভিন্ন মামলায় রাজশাহী কলেজ, নিউ গভর্নমেন্ট ডিগ্রি কলেজ ও পলিটেকনিকের নেতা-কর্মীদের বিরুদ্ধে মামলা হয়েছে। অথচ স্থানীয় সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা ও অন্য নেতাদের জানানোর পরও তাদের কোনও সহযোগিতা না করায় বিভিন্ন কলেজ শাখার নেতারা ক্ষুব্ধ হয়ে সন্ধ্যায় ওয়ার্কার্স পার্টির অফিসে হামলা চালায়।

তিনি জানান, সর্বশেষ সোমবার রাজশাহী আদালতে ছাত্রমৈত্রীর ৬ জন নেতা-কর্মী জামিনের আবেদন করলে জামিন না মঞ্জুর করে তাদেরকে হাজতে প্রেরণ করা হয়।
 
এদিকে রাজশাহী মহানগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক লিয়াকত আলী লিকু বাংলানিউজকে জানান, ছাত্রমৈত্রীর ছেলেরা এমন ঘটনা ঘটাতে পারে না।

তিনি বলেন, ‘হামলাকারীদের চিহ্নিত করার চেষ্টা করা হচ্ছে। ছাত্রমৈত্রীর নেতা-কর্মীদের জড়িত থাকার প্রমাণ পেলে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। ’

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।