ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

হবিগঞ্জে নতুন সদস্য যোগ করছে যুবলীগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২৩
হবিগঞ্জে নতুন সদস্য যোগ করছে যুবলীগ

হবিগঞ্জ: নতুন সদস্য যোগ করছে হবিগঞ্জ জেলা যুবলীগ। জেলায় ৭ হাজার ৯০০ জন সদস্য সংগ্রহ ও নবায়ন করার লক্ষ্য নিয়েছে সংগঠনটি।

 

রোববার (২৪ সেপ্টেম্বর) দুপুরে হবিগঞ্জ পৌরসভা এবং সদর উপজেলায় সদস্য নবায়ন ও সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করা হয়।  

পৌর টাউন হলে আয়োজন করা উদ্বোধনী অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি প্রধান অতিথি ছিলেন।

সভাপতিত্ব করেন জেলা যুবলীগ সভাপতি আবুল কাশেম চৌধুরী ও অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক একেএম মঈন উদ্দিন চৌধুরী সুমন।

হবিগঞ্জ জেলার ৭৮টি ইউনিয়ন এবং একটি পৌরসভায় ১০০ জন করে মোট ৭  হাজার ৯০০ জন সদস্য সংগ্রহ ও নবায়ন করা হবে বলে অনুষ্ঠানে জানানো হয়।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মঈন উদ্দিন চৌধুরী জানান, প্রথম ধাপে ২ হাজার সদস্য সংগ্রহ ও নবায়ন করা হয়েছে। দ্বিতীয় ধাপে আরও ৫ হাজার ৯০০ জনকে নবায়ন এবং সংগ্রহের কাজ চলমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আলমগীর চৌধুরী এবং সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সুলতান মাহমুদ।  

উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সহ-সভাপতি মোতাহের হোসেন রিজু, বিপ্লব রায় চৌধুরী, মো. আব্দুর রউফ মাসুক, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কাশেম মোল্লা ফয়সাল, মো. বদরুল আলম, সাংগঠনিক সম্পাদক এমএ মামুন, মহিবুর রহমান মাহী প্রমুখ।  

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে সামনে রেখে কেন্দ্রীয় সকল কর্মসূচি জেলা পর্যায়ে বাস্তবায়নসহ সাংগঠনিক কার্যক্রম ত্বরান্বিত করার জন্য যুবলীগকে নির্দেশনা দেন এমপি আবু জাহির।  

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।