ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপি তলে তলে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে: ফারুক খান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২৩
বিএনপি তলে তলে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে: ফারুক খান

গোপালগঞ্জ: বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার মুহাম্মদ ফারুক খান (এমপি) বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেন, নির্বাচনে অংশগ্রহণ না করলে তাদের অস্তিত্ব থাকবে না, তাই তারা তলে তলে আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন। একই সঙ্গে অন্যান্য বেশ কয়েকটি আওয়ামী বিরোধী রাজনৈতিক দল জাতীয় নির্বাচনে অংশগ্রহণের জোর প্রস্তুতি নিচ্ছে।

 

শনিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বিভিন্ন সহযোগী সংগঠনের নবগঠিত কমিটির পরিচিতি সভা ও সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।  

ফারুক খান ব‌লেন, বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বে আগামী জাতীয় সংসদ নির্বাচন একটি স্বচ্ছ নির্বাচন অনুষ্ঠিত হবে। একটি সুষ্ঠু নির্বাচন উপহার দিয়ে বিশ্ব নেতাদের দেখিয়ে দিবে আওয়ামী লীগ। কিন্তু বিএনপি যদি আবার ক্ষমতায় আসে তাহলে তারা দেশকে আবার পাকিস্তান বানিয়ে দেবে।

তিনি আরও বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বে দেশ ডিজিটাল থেকে এখন স্মার্ট দেশে রূপান্তরিত হচ্ছে। এটা সম্ভব হচ্ছে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে, বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বে। দেশকে এগিয়ে নিতে বাংলাদেশ আওয়ামী লীগের কোনো বিকল্প নেই। আগামী জাতীয় সংসদ নির্বাচন বিপুল ভোটে জয় লাভ করার উদ্দেশে নিরলসভাবে কাজ করে যেতে হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রবিউল আলম শিকদার।  

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহিদুর রহমান টুটুলের সঞ্চালনায় এ সময় বক্তব্য দেন- বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির সদস্য কানতারা খান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শ্যামল কান্তি বোস।  

বাংলাদেশ সময়: ০৯২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।