ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

চাটখিলে যুবলীগ নেতাকে গলা কেটে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২৩
চাটখিলে যুবলীগ নেতাকে গলা কেটে হত্যা মোহাম্মদ রনি পলোয়ান

নোয়াখালী: নোয়াখালীর চাটখিল উপজেলায় মোহাম্মদ রনি পলোয়ান (৩২) নামে এক যুবলীগ নেতাকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। তবে পুলিশ তাৎক্ষণিক এ হত্যাকাণ্ডের কোনো কারণ জানাতে পারেনি।

 

শনিবার (২৩ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে পুলিশ চাটখিল পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের সুন্দলপুর এলাকার ফটিক বাড়ির বাগান থেকে ওই যুবলীগ নেতার মরদেহ উদ্ধার করে। এসময় পুলিশ মরদেহের পাশ থেকে একটি দা, দুই জোড়া জুতা, একটি খাতা, সিগারেট ও কিছু তাস উদ্ধার করে।    

নিহত মোহাম্মদ রনি পলোয়ান চাটখিল পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের সুন্দলপুর গ্রামের পলোয়ান বাড়ির শাহজাহানের ছেলে এবং চাটখিল পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী ছিল। তিনি পেশায় একজন অটোরিকশাচালক ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার সকাল সাড়ে ৬টার দিকে রনির প্রতিবেশী ফটিক বাড়ির এক নারী বাগানে গেলে রনির রক্তাক্ত মরদেহ বাগানে পড়ে থাকতে দেখে চিৎকার করেন।  

স্থানীয় লোকজন এগিয়ে এসে রক্তাক্ত মরদেহ দেখে পুলিশে খবর দেন। পরে নিহত রনির পরিবারের সদস্যরা এটি রনির মরদেহ বলে শনাক্ত করেন। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করতে ঘটনাস্থলে যায়। ধারণা করা হচ্ছে দুষ্কৃতকারীরা ওই যুবককে অন্য কোথাও হত্যা করে এখানে রেখে গেছে।  

চাটখিল থানার পরিদর্শক (তদন্ত) আবু জাফর জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। বাগান থেকে মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। হত্যার কারণ এখনও জানা যায়নি, উদ্‌ঘাটনে তদন্ত করছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১২২১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।