ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

তৈমূর ভাইয়ের সিদ্ধান্তে একমত নই, আমৃত্যু বিএনপির সঙ্গে আছি: খোরশেদ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২৩
তৈমূর ভাইয়ের সিদ্ধান্তে একমত নই, আমৃত্যু বিএনপির সঙ্গে আছি: খোরশেদ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও বিএনপি নেতা মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেছেন, আমার পরিবারের অভিভাবক আমার ভাই তৈমূর আলম খন্দকার। কিন্তু তিনি অন্য দল করার যে সিদ্ধান্ত নিয়েছেন, তার সঙ্গে আমি ও আমরা একমত নই।

আমি আমৃত্যু বিএনপির একজন ভোটার হিসেবে আছি, থাকব। এখন আমার কোনো পদ নেই তবে আমি বিএনপির একজন সদস্য। আমাকে যদি আমার ভাইয়ের কারণে দল বহিষ্কারও করে তবুও আমি এ দলের সঙ্গেই রাজপথে আছি।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের মাসদাইরে একটি মাঠে বিশাল প্যান্ডেল করে অসুস্থ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্য সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, দলের গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে আমি ও আমরা রাজপথে আছি। আমাদের নেতা তারেক রহমানের নির্দেশ আমাদের জন্য শিরোধার্য। আমার নেত্রী ও দলের যে সকল নেতাকর্মী অসুস্থ ও আন্দোলন সংগ্রামে পুলিশ ও সন্ত্রাসীদের হামলায় আহত আমি তাদের জন্য সকলের কাছে দোয়া চাই।

এসময় নারায়ণগঞ্জ বিএনপির প্রবীণ নেতা আনোয়ার হোসেন খানসহ দলের একঝাঁক প্রবীণ নেতা ও বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২৩
এমআরপি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।