ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ফেসবুক পোস্টের জেরে ছাত্রলীগ নেতা ও তার বাবা-চাচাকে পেটাল স্বেচ্ছাসেবক দল নেতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২৩
ফেসবুক পোস্টের জেরে ছাত্রলীগ নেতা ও তার বাবা-চাচাকে পেটাল স্বেচ্ছাসেবক দল নেতা

বগুড়া: বগুড়া সদর উপজেলায় ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের হামলায় ছাত্রলীগ, যুবলীগ ও কৃষকলীগের তিন নেতাকর্মী আহত হয়েছেন।  

এসময় বিক্ষুব্ধ গ্রামবাসী স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের ধাওয়া করলে তারা দুটি মোটরসাইকেল ফেলে পালিয়ে যান।

পরে মোটরসাইকেল দুটিতে আগুন ধরিয়ে দেন বিক্ষুব্ধরা।

সোমবার (১৮ সেপ্টেম্বর) রাত পৌনে ৯টা ৮টার দিকে উপজেলার গোকুল ইউনিয়নের সরলপুর পাকুড়তলা মোড়ে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন-বগুড়া সদর উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি শফিকুল ইসলাম শাফি (৪৮), তার ছেলে ইউনিয়ন ছাত্রলীগের সদস্য আল নোমান হৃদয় (২৪) এবং গোকুল ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাফির ভাই নূর আলম ধলু (৪০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সরলপুর গ্রামের স্বেচ্ছাসেবক দলের কর্মী মেহেদী হাসান রোববার (১৭ সেপ্টেম্বর) ছাত্রলীগ নিয়ে ফেসবুকে নেতিবাচক একটি স্ট্যাটাস দেন। এ নিয়ে সোমবার দুপুরে ছাত্রলীগ নেতা আল নোমান হৃদয়ের সঙ্গে মেহেদী হাসানের বাগবিতণ্ডা হয়। মেহেদী বিষয়টি স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের জানান। এ নিয়ে সোমবার রাত সাড়ে ৮টার দিকে গোকুল বাজার থেকে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা সাত থেকে আটটি মোটরসাইকেল নিয়ে পাকুড়তলা মোড়ে গিয়ে হৃদয় ও তার বাবা-চাচাকে পিটিয়ে আহত করেন।  

এদিকে ঘটনার সময় গ্রামের লোকজন ধাওয়া দিলে দুটি মোটরসাইকেল ফেলে পালিয়ে যান স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা। পরে গ্রামের লোকজন মোটরসাইকেল দুটিতে আগুন ধরিয়ে দেন।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত, ওসি) শাহিনুজ্জামান শাহীন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে পুড়িয়ে দেওয়া মোটরসাইকেল দুটি থানা হেফাজতে নিয়েছে। আহতরা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি আছেন। ঘটনার সঙ্গে জড়িতদের আটক করতে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২৩
কেইউএ/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।