ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কেমন আছেন খালেদা জিয়া, জানালেন মির্জা ফখরুল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৩
কেমন আছেন খালেদা জিয়া, জানালেন মির্জা ফখরুল সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল

ঢাকা: রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্য পরিস্থিতি সম্পর্কে জানিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সোমবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর গুলশানে দলের চেয়ারপারসনের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ বিষয়ে কথা বলেন।

 

মির্জা ফখরুল বলেন, বাংলাদেশে গণতন্ত্র পুনরুদ্ধারে সবচেয়ে বেশি যিনি ভূমিকা রেখেছেন, তিনি বেগম খালেদা জিয়া। ইতোমধ্যে আপনারা খবর পেয়েছেন তিনি ক্রিটিক্যাল অবস্থায় করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি ছিলেন। তবে আজ কিছুটা ভালো আছেন গতকালের তুলনায়। তবে মেডিকেল বোর্ড বলছে, তার চিকিৎসার জন্য অ্যাডভান্সড হাসপাতালের প্রয়োজন। কিন্তু বাংলাদেশে এমন হাসপাতাল নেই।  

খালেদা জিয়ার কিছু হলে এর দায়ভার সম্পূর্ণ সরকারকে নিতে হবে হলে মন্তব্য করে তিনি বলেন, আমরা বার বার সরকারকে বলছি সরকার যেন বেগম জিয়াকে বিদেশে চিকিৎসার জন্য পাঠায়। চিকিৎসার অভাবে বেগম জিয়ার যদি কিছু হয়, তাহলে এর দায়ভার সম্পূর্ণভাবে সরকারকে নিতে হবে।  

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, আবদুল মঈন খান, প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৩
ইএসএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।