ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

রাজনীতি নিজেদের পকেট ভারী করার জন্য নয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২৩
রাজনীতি নিজেদের পকেট ভারী করার জন্য নয়

চাঁদপুর: সংসদ সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহিউদ্দীন খান আলমগীর বলেছেন, রাজনীতি নিজেদের পকেট ভারী বা আখের গোছানোর জন্য নয়। বঙ্গবন্ধুর আদর্শ অনুসরণ করে আসুন সবাই একসঙ্গে কাজ করে এলাকার উন্নয়ন করি।

তাহলে আগামী পাঁচ বছরে কচুয়া হবে বাংলাদেশের শ্রেষ্ঠ উপজেলা। ২০৪১ সালের বাংলাদেশ হবে উন্নয়নশীল রাষ্ট্র।

সোমবার (১১ সেপ্টেম্বর) বিকেলে চাঁদপুরের কচুয়া উপজেলার দোঘর ইসলামিয়া মহিলা দাখিল মাদরাসায় অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, মেয়েদের লেখাপড়ার সুযোগ সৃষ্টির মাধ্যমে আমরা নারী-পুরুষ বৈষম্য দূর করে সমতা ভিত্তিক সমাজ গড়তে কাজ করছি। যারা নেতা হওয়ার স্বপ্ন দেখেন, কচুয়ার মানুষের উন্নয়নে কাজ করে মানুষের সঙ্গে সম্পৃক্ততা বাড়াতে হবে। তাহলেই জনগণ নৌকায় ভোট দেবে।

মাদরাসার  পরিচালনা পর্ষদের সভাপতি মোহাম্মদ জাহেদ হোসেন নয়নের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবুল হাসানাত ফরহাদের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম, সাবেক ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান রফিকুল ইসলাম লালু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোফাচ্ছেল হোসেন খান।

এসময় আরও বক্তব্য দেন ইউপি চেয়ারম্যান নুরে আলম রিহাত, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, স্থানীয় অধিবাসী মাওলানা আব্দুল হাই, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সৈয়দ রবিউল ইসলাম রাসেল ও ইব্রাহীম খলিল বাদল, যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান, যুবলীগ নেতা শরীফুল ইসলাম ও ছাত্রলীগ নেতা জীবন মজুমদারসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।