ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খালেদার সিরাজগঞ্জ সফর : টাঙ্গাইলে নিরাপত্তা জোরদার

তপু আহম্মেদ, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৩ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১০

টাঙ্গাইল : বিএনপি চেয়ারপার্সন ও বিরোধী দলীয় নেত্রী খালেদা জিয়ার উত্তরবঙ্গ সফরকে কেন্দ্র করে টাঙ্গাইলে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। জেলার প্রবেশ পথ মির্জাপুর ক্যাডেট কলেজ থেকে বঙ্গবন্ধু সেতু পর্যন্ত মহাসড়কের বিভিন্ন স্থানে পোশাকধারী পুলিশ, ডিবি, সাদা পোশাকের পুলিশ ও র‌্যাব সদস্যরা এই নিরাপত্তা কাজে নিয়োজিত থাকবেন বলে জেলা পুলিশ সূত্রে জানা গেছে।



এছাড়া জেলার হাইওয়ে পুলিশও রাস্তার যানজট নিরসনসহ সার্বিক নিরাপত্তায় দায়িত্ব পালন করবে বলে হাইওয়ে পুলিশ জানিয়েছে।

টাঙ্গাইল সদর মডেল থানার অফিসার ইন চার্জ (ওসি) জসিম উদ্দিন সরকার বাংলানিউজকে জানান, বিরোধী দলীয় নেত্রীর উত্তরবঙ্গ সফর উপলে জেলার মির্জাপুর, পাকুল্লা, নাটিয়া পাড়া, করাতিপাড়া বাইপাস, আশেকপুর বাইপাস, রাবনা বাইপাস ও এলেঙ্গা বাইপাস এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন থাকবে। অতিরিক্ত পুলিশের সঙ্গে সাদা পোশাকের পুলিশ ও ডিবি পুলিশ দায়িত্ব পালন করবে বলেও তিনি জানান।

এদিকে টাঙ্গাইল র‌্যাবের উপপরিদর্শক (এসআই) আব্দুর রহিম বাংলানিউজকে জানান, পুলিশের পাশাপাশি র‌্যাব সদস্যরাও দায়িত্ব পালন করবে। র‌্যাবের বিশেষ টহল টিম এ সময় মহাসড়কে বিশেষ দায়িত্বে নিয়োজিত থাকবে।

টাঙ্গাইল হাইওয়ে পুলিশের এলেঙ্গা ফাঁড়ির ইনচার্জ এসআই সালাহউদ্দিন বাংলানিউজকে জানান, মির্জাপুর থেকেই হাইওয়ে পুলিশের টহল টিম রাস্তার যানজট নিরসন ও সার্বিক নিরাপত্তায় নিয়োজিত থাকবে। হাইওয়ে পুলিশের বেশ কয়েকটি টহল টিম এ সময় মির্জাপুর থেকে বঙ্গবন্ধু সেতুর পূর্বপাড় এলাকা পর্যন্ত বিরোধী দলীয় নেত্রীর বহরকে নিরাপত্তা দিয়ে উত্তরবঙ্গে যেতে সহযোগিতা করবে। এ সময় জেলা পুলিশের পাশাপাশি হাইওয়ে পুলিশও বিভিন্নস্থানে টহল দেবে বলে তিনি নিশ্চিত করেন। বিরোধী দলীয় নেত্রী সন্ধ্যায় ফেরার পথেও একই ধরনের নিরাপত্তা ব্যবস্থা থাকবে বলেও তিনি জানান।

এ দিকে বিরোধী দলীয় নেত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার এ সফরকে কেন্দ্র করে উৎসবে মেতে উঠেছে টাঙ্গাইলের বিএনপিসহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা। ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের বেশ কয়েকটি স্থানে তারা ব্যানার, ফেস্টুন ও ফুল দিয়ে দলীয় চেয়ারপার্সনকে শুভেচ্ছা জানাবেন। এ সময় বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত থাকবেন বলে জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ফরহাদ ইকবার জানান।

বাংলাদেশ সময় : ০২৪৭ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।