ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আওয়ামী লীগের পায়ের তলায় মাটি নেই: শামা ওবায়েদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২৩
আওয়ামী লীগের পায়ের তলায় মাটি নেই: শামা ওবায়েদ বক্তব্য দিচ্ছেন শামা ওবায়েদ ইসলাম রিংকু

ফরিদপুর: বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিংকু বলেছেন, তীব্র গণ আন্দোলনের মাধ্যমে এই জুলুমবাজ, ভোটচোর সরকারকে বিদায় করে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে।

শুক্রবার (০১ সেপ্টেম্বর) বিকেলে ফরিদপুরের নগরকান্দা বাসস্ট্যান্ডসংলগ্ন আভার মাঠে বিএনপির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

নগরকান্দা-সালথা উপজেলা বিএনপি এ সভার আয়োজন করে।

শামা ওবায়েদ বলেন, আওয়ামী লীগের পায়ের তলায় মাটি নেই, তারা এখন ক্ষমতা হারানোর আতঙ্কে আছেন। আজকের এই ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে আমাদের অঙ্গীকার এই সরকারের পতন না ঘটিয়ে আমরা ঘরে ফিরে যাব না।  

নগরকান্দা উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি হাবিবুর রহমান বাবুল তালুকদারের সভাপতিত্বে এবং নগরকান্দা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শওকত আলী শরীফের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- সালথা উপজেলা বিএনপির সভাপতি সিদ্দিকুর রহমান তালুকদার, নগরকান্দা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান মুকুল, সহ-সভাপতি আলমগীর হোসেন বকুল, সহ-সভাপতি আলিমুজ্জামান সেলু, সালথা উপজেলা বিএনপির সহ-সভাপতি শাহীন মাতুব্বর, যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার আজাদ, শাহীনুজ্জামান শাহীন, ফরিদপুর জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক তৈয়াবুর রহমান মাসুদ, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আজিজুর রহমান লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক হেলালউদ্দীন হেলাল, ফরিদপুর জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হোসেন মিঠু, ফরিদপুর মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক শেখ সুলতান মাসুদ প্রমুখ।  

আলোচনা সভা শেষে বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদের নেতৃত্বে একটা বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২৩   
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।