ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

শরীয়তপুরে মুখে কালো কাপড় বেঁধে বিএনপির মৌন মিছিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৩
শরীয়তপুরে মুখে কালো কাপড় বেঁধে বিএনপির মৌন মিছিল

শরীয়তপুর: গুম, খুন ও নির্যাতনের শিকার ব্যক্তিদের স্মরণে মুখে কালো কাপড় বেঁধে মৌন মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশ করেছে শরীয়তপুর জেলা বিএনপি।  

বুধবার (৩০ আগস্ট) সকাল সাড়ে ১০টায় শরীয়তপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সরদার একেএম নাসির উদ্দীন কালুর নেতৃত্বে এ মিছিল বের করা হয়।

 

সাবেক এমপি নাসির উদ্দীন কালু বলেন, বর্তমান সরকার দেশে গুম খুনের রাজত্ব কায়েম করলেও কোনো বিচার হচ্ছে না। গুম, খুন ও নির্যাতন করে সরকার টিকে থাকতে পারবে না। অবিলম্বে সরকারকে পদত্যাগ করতে হবে।

এ সময় মিছিলে অংশগ্রহণ করেন- শরীয়তপুর জেলা বিএনপির সহ-সভাপতি হাজী বিএম হারুন অর রশিদ, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব মোর্শেদ টিপু, শরীয়তপুর পৌরসভার সাধারণ সম্পাদক সামসুল হক ঢালী, জেলা শ্রমিক দল নেতা সরদার একেএম চান মিয়া, সদর উপজেলা যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আজাদ মাল, জেলা জাসাসের সাবেক সিনিয়র সহ-সভাপতি খোকন মোল্লা, সাধারণ সম্পাদক সুমন খান, বর্তমান সাধারণ সম্পাদক মনজুর হাসান, বিএনপি নেতা রাসেল, সজল, জেলা ছাত্রদল নেতা পান্থ তালুকদার ও পারভেজ খান।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।