ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সাঈদীকে নিয়ে স্ট্যাটাস, পদ হারালেন সিরাজগঞ্জের ২১ ছাত্রলীগ নেতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৪ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৩
সাঈদীকে নিয়ে স্ট্যাটাস, পদ হারালেন সিরাজগঞ্জের ২১ ছাত্রলীগ নেতা

সিরাজগঞ্জ: মানবতাবিরোধী অপরাধে আজীবন কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুতে ফেসবুকে স্ট্যাটাস ও কমেন্টস করায় পদ হারালেন সিরাজগঞ্জের ২১ ছাত্রলীগ নেতা।

বুধবার (২৩ আগস্ট) সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবীব খোকা ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বহিষ্কৃতরা হলেন, সিরাজগঞ্জ পৌর ছাত্রলীগের সহ-সভাপতি শেখ জাকারিয়া রনি আনন্দ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল হাসান তপু, পৌর ছাত্রলীগের সদস্য সায়েম হোসেন রেজা, সিরাজগঞ্জ সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি শেখ রিমন, সহ-সভাপতি আশরাফুল ইসলাম কুদ্দুস, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক ইয়াসিন আরাফাত রুকুনী, সিরাজগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্রলীগের অর্থ সম্পাদক খাইরুল কবির খান, উল্লাপাড়া উপজেলার পূর্নিমাগাঁতী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম ফয়সাল আহম্মেদ, একই ইউনিয়নের সহ-সভাপতি আতিকুর রহমান, একই উপজেলার দুর্গানগর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রনি আহম্মেদ, শাহজাদপুর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাহিদ হাসান, পৌর শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মো. বাঁধন ইসলাম, একই উপজেলার রুপবাটি ইউনিয়ন ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক খালিদ হাসান, সলঙ্গা থানা ছাত্রলীগের সহ-সভাপতি মো. আল-আমিন, সদস্য রাসেল হাসান রাসু ও নাইমুল ইসলাম নয়ন, সলঙ্গা থানার নলকা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আব্দুর রহমান, তাড়াশ উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক আরিফুল ইসলাম, স্কুলছাত্র বিষয়ক সম্পাদক মুজাহিদুল ইসলাম মানিক এবং গণশিক্ষা বিষয়ক সম্পাদক সাব্বির রহমান রুম্মান ও সদস্য আসলাম হোসেন।

রাত ১০টার দিকে সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহমেদ এ তথ্য নিশ্চিত করে বলেন, সাঈদীকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার মাধ্যমে সংগঠনের শৃঙ্খলা, নীতি ও আদর্শ পরিপন্থি কাজ করায় তাদের সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। তাদের স্থায়ীভাবে বহিষ্কারের জন্য কেন্দ্রীয় কমিটিকে সুপারিশ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০১২৪ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।