ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

লক্ষ্মীপুরে মোটরসাইকেলের ধাক্কায় জাপার সাবেক এমপি নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৩
লক্ষ্মীপুরে মোটরসাইকেলের ধাক্কায় জাপার সাবেক এমপি নিহত

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে মোটরসাইকেলের ধাক্কায় জাতীয় পার্টি (জাপা) সাবেক সংসদ সদস্য (এমপি) মোহাম্মদ উল্যা (৭৫) মারা গেছেন।  

বুধবার (২৩ আগস্ট) বিকেল সাড়ে ৩টার দিকে লক্ষ্মীপুর-নোয়াখালী মহাসড়কের আলীয়া মাদরাসা সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

পরিবারের লোকজন ও প্রত্যক্ষদর্শীরা জানান, সাবেক এমপি মোহাম্মদ উল্যা শহরের আলীয়া মাদরাসা সংলগ্ন এক আত্মীয়ের বাড়িতে দুপুরের দাওয়াত খেতে যান। খাবার খেয়ে তিনি লক্ষ্মীপুর-নোয়াখালী মহাসড়কের পাশে আসেন। এসময় শহরের উত্তর তেমুহনী থেকে আসা বেপরোয়া গতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এদিকে ধাক্কা খেয়ে গুরুতর আহত হন তিনি। এ অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করান। পরে বিকেল সাড়ে ৩টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আনোয়ার হোসেন বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন।
 
দলীয় ও পারিবারিক সূত্র জানায়, মোহাম্মদ উল্যা ১৯৮৬ থেকে ১৯৮৮ সাল পর্যন্ত লক্ষ্মীপুর-৩ আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য ছিলেন। এর আগে ১৯৭৬ সাল থেকে ১৯৮১ সাল পর্যন্ত তিনি লক্ষ্মীপুর পৌরসভার চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। তিনি বিভিন্ন সময় জাতীয় পার্টির বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্বে ছিলেন। সর্বশেষ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক এবং সভাপতি প্রার্থী ছিলেন তিনি।  

মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে রেখেছেন।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।