ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মামুনুল হকের মুক্তির দাবিতে আন্দোলনের হুঁশিয়ারি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
মামুনুল হকের মুক্তির দাবিতে আন্দোলনের হুঁশিয়ারি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর ওলামা পরিষদের সভাপতি ও মহানগর হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক মাওলানা ফেরদৌসুর রহমান বলেছেন, আমরা আর আপনাদের কাছে দাবি জানাবো না। দাবি কীভাবে আদায় করতে হয় তা আমরা জানি৷ এটি আমাদের গণতান্ত্রিক অধিকার  সাংবিধানিক অধিকার।

আপনারা কী কারণে একজন জনপ্রিয় আলেমকে কারারুদ্ধ করে রেখেছেন৷ অবিলম্বে তাকে মুক্তি দিন।

রোববার (২০ আগস্ট) দুপুরে মামুনুল হকসহ সব কারাবন্দি আলেমদের মুক্তির দাবিতে শায়খুল হাদিস পরিষদের পক্ষে জেলা প্রশাসনের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদানের সময় এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, আমরা এ সরকারকে বারবার মেসেজ দিয়েছি। সরকারকে বোঝানোর চেষ্টা করেছি। একজন জনপ্রিয় আলেমকে নাটক সাজিয়ে আপনারা দীর্ঘদিন ধরে কারাগারে রেখেছেন। এ নাটক যদি বন্ধ না করেন, জনগণ জানে কীভাবে ষড়যন্ত্রের জাল ছিন্ন করতে হয়।

তিনি বলেন, আমরা শান্তিতে বিশ্বাসী। আমরা সুশৃঙ্খলভাবে কর্মসূচি পালন করে যাব। স্মারকলিপি প্রদান শেষে কেন্দ্র থেকে নির্দেশনা আসবে পরবর্তী কর্মসূচি কী হবে।

এ সময় শায়খুল হাদিস পরিষদ, নারায়ণগঞ্জ ওলামা পরিষদ, নারায়ণগঞ্জ জেলা ও মহানগর হেফাজতে ইসলামের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।