ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বিএনপির দাবি গ্রেপ্তার ১৫, ডিএমপি বলছে ১২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২১ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
বিএনপির দাবি গ্রেপ্তার ১৫, ডিএমপি বলছে ১২

ঢাকা: রাজধানীর পল্টনের কেন্দ্রীয় কার্যালয় থেকে শনিবার (১৯ আগস্ট) রাতে বিএনপির ১৫ নেতাকর্মীকে আটকের দাবি করেছে দলটি। তবে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) বলছে, তারা ১২ জনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার ১২ জনের মধ্যে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ভারপ্রাপ্ত সদস্য সচিব তানভীর আহমেদ রবিন রয়েছেন। বাকিদের বিস্তারিত নাম-পরিচয় প্রাথমিকভাবে জানায়নি ডিএমপি।

রোববার (২০ আগস্ট) দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে এ তথ্য জানান ডিএমপির যুগ্ম কমিশনার (সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম ও ডিবি-উত্তর) খোন্দকার নুরুন্নবী।

তিনি বলেন, শনিবার (১৯ আগস্ট) রাতে নাইটেঙ্গেল মোড়ে অভিযান চালিয়ে বিএনপির নেতা সালাউদ্দিন আহমেদের ছেলে তানভীর আহমেদ রবিনসহ ১২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা রয়েছে, সেসব মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদের আদালতে পাঠানো হবে।

এর আগে শনিবার (১৯ আগস্ট) দিনগত রাতে মির্জা আব্বাস জানান, সন্ধ্যার পর থেকে আমাদের ১৫ জনের অধিক নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২১ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
পিএম/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।