ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বৃষ্টি মাথায় জড়ো হচ্ছেন বিএনপির নেতাকর্মীরা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২১ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৩
বৃষ্টি মাথায় জড়ো হচ্ছেন বিএনপির নেতাকর্মীরা

ঢাকা: বৃষ্টি উপেক্ষা করে সরকার পতনের এক দফা দাবিতে ডাকা গণমিছিলে অংশ নিতে রাজধানীর কমলাপুর স্টেডিয়াম এলাকায় জড়ো হচ্ছেন বিএনপির নেতাকর্মীরা।  

শুক্রবার (১১ আগস্ট) জুমার পর ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণে একই সঙ্গে গণমিছিল শুরু করবে দলটি।

তবে এর আগে সংক্ষিপ্ত সমাবেশ হবে।

বাড্ডা সুবাস্তু টাওয়ার থেকে আবুল হোটেল পর্যন্ত গণমিছিল করবে ঢাকা উত্তর বিএনপি। একই সময়ে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি কমলাপুর স্টেডিয়াম থেকে মালিবাগ রেলগেট পর্যন্ত গণমিছিল করবে।

সরেজমিনে দেখা যায়, গুঁড়ি গুঁড়ি বৃষ্টি উপেক্ষা করে কমলাপুর স্টেডিয়ামের আশেপাশে জড়ো হচ্ছেন দলের নেতাকর্মীরা। কারো কারো হাতে ছাতা দেখা যায়।  বেলা বাড়ার সঙ্গে সঙ্গে নেতাকর্মীর সংখ্যা বাড়ছে। দক্ষিণের বিভিন্ন ইউনিট ও অঙ্গ-সংগঠনের ব্যানারে নেতাকর্মীরা আসছেন।

ঢাকা মহানগর বিএনপি দক্ষিণের গণমিছিলে নেতৃত্ব দেবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। আরও অংশ নেবেন, দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ড. আব্দুল মঈন খান, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেনসহ অনেকে।

ঢাকা মহানগর বিএনপি দক্ষিণের গণমিছিল সমন্বয় করবেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম। সঙ্গে থাকবেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ভারপ্রাপ্ত সদস্য সচিব তানভীর আহমেদ রবিন।

ঢাকা মহানগর উত্তর আয়োজিত গণমিছিলে নেতৃত্ব দিবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আরও অংশ নেবেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরীসহ সিনিয়র নেতারা।

এ গণ মিছিলের সমন্বয়ের দায়িত্বে রয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান। সঙ্গে থাকছেন ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হক।  

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৩ 
ইএসএস/এমকে/টিএ/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।