ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

তারেক-জোবাইদার সাজা, ময়মনসিংহে বিএনপিপন্থি আইনজীবীদের প্রতিবাদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, আগস্ট ৮, ২০২৩
তারেক-জোবাইদার সাজা, ময়মনসিংহে বিএনপিপন্থি আইনজীবীদের প্রতিবাদ

ময়মনসিংহ: দুদকের মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানকে কারাদণ্ড দেওয়ার প্রতিবাদে অবস্থান কর্মসূচি পালন করেছে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের ময়মনসিংহ শাখা।  

এসময় বিএনপিপন্থি আইনজীবীরা অবিলম্বে এ রায় বাতিলের দাবি জানান।

 

মঙ্গলবার (৮ আগস্ট) বিকেল ৩টায় জেলা আইনজীবী সমিতি কার্যালয়ের সামনে প্রায় ঘণ্টাব্যাপী এ অবস্থান কর্মসূচি পালন করেন তারা।  

অবস্থান কর্মসূচিতে বক্তব্য দেন মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট এম. এ হান্নান খান, জেলা আইনজীবী ফোরামের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আনোয়ারুল আজিজ টুটুল, সাধারণ সম্পাদক মাসুদ তানভীর তান্না, সাংগঠনিক সম্পাদক সাদ উদ্দিন প্রিন্স, কর আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক আজিজুল হাই সোহাগ, অ্যাডভোকেট আব্দুল মান্নান, সাইদুল হকসহ অনেকে।

এতে বিএনপিপন্থি প্রায় অর্ধশতাধিক আইনজীবী অংশ নেন।

এসময় আইনজীবী নেতৃবৃন্দ বলেন, সরকার আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে পরিকল্পিতভাবে তারেক রহমান ও জোবাইদা রহমানকে সাজা দেওয়া হয়েছে। আমরা এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সঙ্গে অবিলম্বে এ ফরমায়েশি রায় বাতিলের দাবি জানাচ্ছি।

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, আগস্ট ৮, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।