ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

তারেক-জোবাইদার কারাদণ্ড: ময়মনসিংহে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, আগস্ট ২, ২০২৩
তারেক-জোবাইদার কারাদণ্ড: ময়মনসিংহে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

ময়মনসিংহ: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানকে কারাদণ্ড দেওয়ার প্রতিবাদে তাৎক্ষণিকভাবে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদল।  

এসময় বিক্ষোভকারীরা তারেক-জোবাইদার কারাদণ্ড ‘ফরমায়েশি’ বলে আখ্যা দেন এবং অবিলম্বে তা বাতিলের দাবি জানান।

 

বুধবার (২ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে ময়মনসিংহ নগরের চড়পাড়া এলাকায় দক্ষিণ জেলা ছাত্রদলের নেতাকর্মীরা এ বিক্ষোভ মিছিলটি করেন।    

এসময় তারা মিছিল নিয়ে চড়পাড়া এলাকা প্রদক্ষিণ করে মাসকান্দা মোড়ে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে কর্মসূচি সমাপ্ত করেন।    

এ বিক্ষোভ মিছিলের নেতৃত্ব দেন দক্ষিণ জেলা ছাত্রদলের সভাপতি ও ময়মনসিংহ পলিটেকনিক্যাল ইনস্টিটিউট ছাত্র সংসদের সাবেক এজিএস মাহাবুবুর রহমান রানা।  

এতে আরও উপস্থিত ছিলেন জেলা ছাত্রদল নেতা রকিব মণ্ডল, আবু শামীম সরকার, বাপ্পী, কাদির শেখ, মাজেদুল প্রিন্স, জিয়াউর রহমান রিপন, নাদিমুজ্জামান, সাদ্দাম, সাজ্জাদ, রাজিবসহ অনেকে।  

এদিকে তারেক রহমান ও ডা. জোবাইদা রহমানকে কারাদণ্ড দেওয়ার প্রতিবাদে এক সংবাদ বিজ্ঞপ্তিতে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) ময়মনসিংহ মহানগর শাখা।  

বিবৃতিতে ড্যাব মহানগর শাখার সভাপতি অধ্যাপক ডা. আনোয়ারুল হক ও সদস্য সচিব ডা. মো. সায়েম মনোয়ার বলেন, জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপির শীর্ষ নেতৃত্বের বিরুদ্ধে ফরমায়েশি রায় দেওয়া হয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।  

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, আগস্ট ২, ২০২৩
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।